• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

সেপটিক ট্যাংকে নেমে মৃত্যু, জানা গেল নিহতদের পরিচয়

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ১৭:৫৮
সেপটিক ট্যাংকে নেমে মৃত্যু, জানা গেল নিহতদের পরিচয়
ছবি : আরটিভি

সাভারে একটি সেপটিক ট্যাংকে নেমে সাইফুল (৪৩) ও আনিসুল (৩৬) নামে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের দক্ষিণ মেইটকা এলাকার প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজে নেমে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- রংপুর জেলার কোতোয়ালি থানার শিরামপুর গ্রামের আবদুর সামাদের ছেলে আনিসুল (৩৬) ও ভোলার দৌলতখানপুর থানা চরপাতা ইউনিয়ন আবুল কাশেমের ছেলে সাইফুল (৪৩)।

তারা সাভারের ভাকুর্তা ইউনিয়নের মুশুরীখোলা এলাকার ভাড়া বাসায় বসবাস করে নির্মাণশ্রমিক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, সকালে প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করতে আনিসুর নামে এক নির্মাণশ্রমিক নামেন। এর বেশ কিছু সময় পর সেপটিক ট্যাংকের ভেতরে তার কোনো সাড়াশব্দ না পেয়ে সাইফুল আবার ট্যাংকের ভেতর নামেন। আবার কিছু সময় পরে দুজনেরই কোনো সাড়া শব্দ না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন স্থানীয়রা। পরে সাভার ফায়ার সার্ভিস এসে অজ্ঞান অবস্থায় দুজনকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ও আনিসুলকে মৃত ঘোষণা করেন।

সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার লিটন বলেন, সেপটিক ট্যাংকে ২ নির্মাণশ্রমিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) জুয়েল মিয়া বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আরটিভি/এমকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদা না দেওয়ায় সাভারে দলিল লেখকের ওপর সন্ত্রাসী হামলা
সাভারে হত্যা মামলার আসামি ‘মামা জাকির’ গ্রেপ্তার
সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু
আমরা একটি মানবিক বাংলাদেশ চাই: জামায়াতের আমির