• ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩১
logo

হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার 

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ২২:১০
ফাইল ছবি

সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ঢাকা জনতা ব্যাংকের এক কর্মকর্তা আলী হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরের ওয়াচ টাওয়ারের পাশ থেকে লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি দল। নিহত পর্যটক আলী হোসেন ঢাকা জনতা ব্যাংকে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, শুক্রবার ছুটির দিন থাকায় সকালে হাওরের সৌন্দর্য উপভোগ করার জন্য বিভিন্ন ব্যাংকে কর্মরত ব্যক্তিরা বিলাসী হাউজবোট নিয়ে টাঙ্গুয়ার হাওরে ঘুরতে গিয়েছিলেন। পরে দুপুরে হাউসবোট থেকে নেমে ছোট নৌকা দিয়ে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন ব্যাংক কর্মকর্তা। এ সময় লাইফ জ্যাকেট ছাড়াই পানিতে নেমে সাঁতার কাটা ও ছবি তোলার সময় পানিতে ডুবে নিখোঁজ হন আলী হোসেন নামে ওই ব্যাংক কর্মকর্তা। পরে তাহিরপুর ফায়ার সার্ভিসের একটি দল পানি থেকে তার লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, টাঙ্গুয়ার হাওরের পানিতে ডুবে এক পর্যটক নিখোঁজ হয়েছিলেন। দিনব্যাপী চেষ্টা চালিয়ে তার লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গুয়ার হাওরে সাঁতার কাটার সময় পর্যটক নিখোঁজ
হাওর এক্সপ্রেসের ইঞ্জিন বিকল, ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ 
সাঁতার শিখতে গিয়ে প্রাণ গেল কলেজ শিক্ষার্থীর
হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু