• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

তাড়াশের সাবেক উপজেলা চেয়ারম্যান মনি ঢাকা থেকে গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ১৫:২১
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও তাড়াশ ডিগ্রি ক‌লে‌জের অধ্যক্ষ মনিরুজ্জামান মনিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাবের একটি দল।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে তাকে তাড়াশ থানায় হস্তান্তর করা হলে পুলিশ তাকে আদালতে প্রেরণ করে। এর আগে, সোমবার (২১ অ‌ক্টোবর) দুপুরে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।

মনিরুজ্জামান মনি তাড়াশ উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন ও আওয়ামী লীগের তাড়াশ উপজেলা শাখার বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হো‌সেন বলেন, তিনি হত্যাচেষ্টা মামলার এজাহার নামীয় আসামি। ওই মামলাতেই তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

তিনি আরও বলেন, পরে মঙ্গলবার সকালে তাকে থানায় হস্তান্তর করা হয়। এরপর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা সভায় গাড়ি বহরে হামলা চালিয়ে তাকে হত্যাচেষ্টার ঘটনায় গত ৫ আগস্ট হাসিনা সরকারের পতনের পর বারুহাস ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আসাদুজ্জামান তাড়াশ থানায় বাদী হয়ে ৯৯ জনের নাম উল্লেখসহ তিন’শ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

আরটিভি/এফআই/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছে: ধর্ম উপদেষ্টা
ঢাকা উত্তর বিএনপির সভাপতি ও সম্পাদক হওয়ার দৌ‌ড়ে এগি‌য়ে যারা
আ.লীগকে আর টোকাইয়াও খুঁজে পাওয়া যায় না: রুমিন ফারহানা 
বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও খামারিদের পুনর্বাসনের দাবি রিজভীর