• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

ময়মনসিংহে পলাতক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার  

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২৪, ১৪:০৮
ময়মনসিংহে পলাতক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার  
ছবি : আরটিভি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবকে (৫৪) গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার ময়মনসিংহ নগরের গাঙ্গিনাপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

বুধবার (২৩ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. নাজমুল ইসলাম।

আব্দুল্লাহ আল আমিন বিপ্লব গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। একই সঙ্গে তিনি দৈনিক সমকাল পত্রিকার গফরগাঁও উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্থানীয়রা জানান, বিগত সরকারের সময়ে দুইবার ইউপি চেয়ারম্যান ছিলেন আব্দুল্লাহ আল আমিন বিপ্লব। স্থানীয় এমপি বাবেল গোলন্দাজের ঘনিষ্ঠভাজন হওয়ার কারণে উপজেলাজুড়ে তার প্রভাব ছিল দৃশ‍্যমান। কিন্তু বিগত ৫ আগষ্টের পর থেকে পলাতক ছিলেন আব্দুল্লাহ আল আমিন বিপ্লব। এ কারণে ইউনিয়ন পরিষদেও তিনি ছিলেন অনুপস্থিত।

গফরগাঁও পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, আবদুল্লাহ আল আমিন বিপ্লবের বিরুদ্ধে থানায় দুটি বিস্ফোরক মামলা রয়েছে। এর মধ‍্যে একটি মামলায় তিনি প্রধান আসামি এবং অপর মামলায় ২২ নম্বর আসামি।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম খান বলেন, আসামিকে আমাদের হেফাজতে দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট থানা পুলিশের মাধ্যমে তাকে আদালতে সোপর্দ করা হবে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মমেকে ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু
শহীদ সাগর হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিএনপির বিক্ষোভ
ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু 
১০ ঘণ্টা পর মুক্ত ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান