• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

জেন্ডায়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন হল্যান্ড

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ১১:১৪
জেন্ডায়া ও টম হল্যান্ড
জেন্ডায়া ও টম হল্যান্ড

হলিউড সিনেমা ‘স্পাইডারম্যান’—খ্যাত জুটি জেন্ডায়া ও টম হল্যান্ড। দীর্ঘদিন ধরেই প্রেমের চুটিয়ে প্রেম করছেন তারা। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে, জেন্ডায়া-হল্যান্ডের নাকি ব্রেকআপ হয়ে গেছে। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে হল্যান্ডকে আনফলোও করেছেন জেনডায়া। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন হল্যান্ড।

এর পর থেকেই জেন্ডায়া-হল্যান্ডের বিচ্ছেদের গুঞ্জনে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়। আর খবরটি প্রকাশ্যে আসার পরেই যেন মেঘাচ্ছন্নতায় ভুগছেন এই তারকা জুটির ভক্তরা।

জানা গেছে, শুধু টম হল্যান্ডকে নয়, ইনস্টাগ্রামে সবাইকেই আনফলো করে দিয়েছিলেন জেন্ডায়া। মূলত অভিনেত্রীর এমন কাণ্ডেই হল্যান্ডের সঙ্গে জেনডায়ার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে ভক্ত-অনুরাগীদের মনে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, গত ১২ জানুয়ারি একটি ভিডিও প্রকাশ করেছে গণমাধ্যম ‘টিএমজেড’। সেখানে দেখা যায়, জেনডায়ার সঙ্গে কি আপনার ব্রেকআপ হয়ে গেছে? পাপারাজ্জিদের এমন প্রশ্নের জবাবে হল্যান্ড বলেন, না, না। একেবারেই না। বলেই নিজের গাড়ির দিকে ছুটতে থাকেন এই অভিনেতা।

এদিকে জেনডায়ার সঙ্গে সম্পর্ক টিকে থাকার বিষয়টি হল্যান্ড নিশ্চিত করায় ব্যাপক স্বস্তি পেয়েছেন এই তারকাজুটির ভক্তরা। কিন্তু জেনডায়া কেন সবাইকে আনফলো করে দিয়েছেন সে প্রশ্ন থেকেই গেছে।

প্রসঙ্গত, ‘স্পাইডারম্যান’ সিরিজে অভিনয় করেছিলেন জেন্ডায়া-হল্যান্ড। পর্দায় তাদের প্রেম দেখে এই জুটিকে ভীষণ পছন্দ করেন ভক্তরা। ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’র সেটে প্রেমে পড়েন জেন্ডায়া-হল্যান্ড।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্পাইডার ম্যান’র চতুর্থ কিস্তি নিয়ে সুখবর
মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল
মুখ লুকিয়ে ভক্তদের সঙ্গে শাহরুখের অশোভন আচরণ (ভিডিও)
বিয়ের সপ্তাহখানেক না যেতেই অভিযোগ আমিরকন্যার