• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

‘স্পাইডার ম্যান’র চতুর্থ কিস্তি নিয়ে সুখবর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ অক্টোবর ২০২৪, ১৪:৫৫

জনপ্রিয় ‘স্পাইডার ম্যান’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি আসছে। যেখানে তৃতীয় কিস্তির ধারাবাহিকতায় নামভূমিকায় থাকছেন হলিউড অভিনেতা টম হল্যান্ড। মঙ্গলবার (২২ অক্টোবর) ‌‘দ্য টুনাইট শো স্টেয়ারিং জিমি ফ্যালন’ নামের এক ভিডিও সাক্ষাৎকারে এই তথ্য নিশ্চিত করেছেন অভিনেতা।

টম হল্যান্ড জানান, আগামী বছরের গ্রীষ্মেই শুটিং ফ্লোরে গড়াচ্ছে ‘স্পাইডার ম্যান ৪’।

এই অভিনেতা বলেন, আগামী গ্রীষ্মে আমরা শুটিং শুরু করব। সবকিছুই ঠিকঠাক চলছে। আমি ভীষণ রোমাঞ্চিত। আর অপেক্ষা করতে পারছি না।

২০২১ সালে সবর্শেষ ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ সিনেমায় সুপারহিরো চরিত্রে ছিলেন টম হল্যান্ড। যেখানে ম্যাগুইয়ার ও অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে তাকে দেখা গিয়েছিল। এই দুই অভিনেতার সঙ্গে কাজ করাকে ‘ক্যারিয়ারের অন্যতম পর্ব’ বলে অভিহিত করেছেন টম হল্যান্ড।

এর আগে ‘রিচ রোল’ নামের একটি পডকাস্টে হল্যান্ড তার গার্লফ্রেন্ড অভিনেত্রী জেনডায়ার সঙ্গে স্পাইডার ম্যান’র নতুন কিস্তির চিত্রনাট্য পড়েছেন বলে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, সপ্তাহ তিনেক আগে এটা (চিত্রনাট্য) পড়েছি এবং আমার মধ্যে তা রীতিমতো আলো জ্বেলে দিয়েছে। এটার কাজ হওয়া প্রয়োজন। লেখকরা খুব ভালো করেছেন।

প্রসঙ্গত, স্পাইডার ম্যান ফ্র্যাঞ্চাইজির পিটার পার্কার চরিত্রটির জন্য পৃথিবীজুড়ে বিখ্যাত টম হল্যান্ড। তবে দর্শকরা তাকে ‘স্পাইডার ম্যান’ হিসেবেও লুফে নিয়েছেন। এ ছাড়া আগামী বছর ‘অ্যাভেঞ্জার্স’র নতুন সিক্যুয়েলেও তাঁর দেখা মিলতে পারে।

আরটিভি/এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেন্ডায়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন হল্যান্ড