• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৪
আলিয়া ভাট
আলিয়া ভাট

মাঝে মধ্যেই ভক্ত কিংবা পাপারাজ্জিদের ওপর মেজাজ হারিয়ে নানান কাণ্ড ঘটিয়ে বসেন বলিউড তারকারা। এবার খেপলেন অভিনেত্রী আলিয়া ভাট। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ওই ভিডিওতে দেখা যায়, গাড়ি থেকে নেমে বাড়ির ভেতরে ঢুকছেন আলিয়া ভাট, সঙ্গে রয়েছেন তার সহকারী ও নিরাপত্তারক্ষীরা। তাদের পেছন পেছন ক্যামেরা নিয়ে হাঁটতে থাকেন পাপারাজ্জিরাও। আলিয়া যখন বাড়ির লিফটের কাছে পৌঁছান, তখনও পাপারাজ্জিরা সেখানে। এ দৃশ্য দেখে বিরক্ত হয়ে এগিয়ে এসে মেজাজ হারিয়ে আলিয়া বলেন, আপনারা এখানে কী করছেন? এটা আমার ব্যক্তিগত এরিয়া।

মিডিয়ার সামনে সাধারণত মেজাজ হারাতে দেখা যায় না আলিয়াকে। কিন্তু এবার সেটাই ঘটেছে। তবে আলিয়ার রাগ করাকে শতভাগ সমর্থন করেছেন তার ভক্তরা।

একজন ভক্ত লিখেছেন, আলিয়া যথেষ্ট শান্ত রয়েছেন। পাপারাজ্জিদের কমনসেন্স থাকা উচিত। আরেকজন লেখেন, না থামালে পাপারাজ্জিরা আলিয়ার বেডরুম ও বাথ রুমে চলে যেতেন। এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, আলিয়ার পরবর্তী সিনেমা ‘জিগরা’। এটি পরিচালনা করছেন ভাষণ বালা। আগামী ১১ অক্টোবর মুক্তির কথা রয়েছে সিনেমাটির। এ ছাড়া ‘আলফা’ নামে একটি সিনেমার কাজও হাতে রয়েছে আলিয়ার। সর্বশেষ অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন।’ গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে আলিয়ার। এটি নির্মাণ করেছেন টম হার্পার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দীপিকার সঙ্গে প্রেমের আসল সত্য কেউ জানে না: রণবীর
ফের আলিয়া ভাটের ভিডিও ভাইরাল
আলিয়ার পোস্ট ঘিরে রহস্য
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া