• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

অর্থকষ্টেই কি এমন পদক্ষেপ নিলেন মালাইকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ মে ২০২৪, ১৩:২৯
মালাইকা অরোরা
মালাইকা অরোরা

বিচ্ছেদের বেশ কয়েক বছর পেরিয়ে গেছে বলিউডের সাবেক তারকা দম্পতি আরবাজ খান ও মালাইকা অরোরার। কিন্তু তাদের একমাত্র ছেলে আরহানের জন্য সৌজন্যের সম্পর্ক এখনও বজায় রেখেছেন তারা। মাঝে মধ্যেই দেখা সাক্ষাৎ হয় মালাইকা-আরবাজের।

বিচ্ছেদের পর থেকে ছেলেকে নিয়ে আলাদা থাকেন মালাইকা। সংসার ও ছেলের সব দায়িত্ব তিনিই পালন করেন। তবে আগের মতো অভিনয়ে সরব নেই মালাইকা।

এবার নিজের পালি হিলসের ফ্ল্যাটটি ভাড়া দিলেন মালাইকা। তবে কি অর্থকষ্টে আছেন মালাইকা? এমন প্রশ্ন বাসা বেঁধেছে অভিনেত্রীর বক্তদের মনে।

জানা গেছে, মুম্বাইয়ের খ্যাতনামা পোশাকশিল্পী কশিশ হন্সকে ফ্ল্যাটটি ভাড়া দিয়েছেন মালাইকা। মুম্বাইয়ের বান্দ্রা, পালি হিলসসহ বেশ কিছু জায়গায় ফ্ল্যাট রয়েছে অভিনেত্রীর। তারই একটি ফ্ল্যাট মাসিক দেড় লক্ষ টাকায় ওই পোশাকশিল্পীকে তিন বছরের জন্য ভাড়া দিয়েছেন তিনি। প্রতি বছর ৫ শতাংশ করে বাড়বে ভাড়া।

এ ছাড়াও বান্দ্রায় যে ফ্ল্যাটটি রয়েছে মালাইকার, সেটিও নাকি ভাড়ায় দেওয়া। যদিও মালাইকা নিজে বান্দ্রা এলাকার যে বাড়িতে থাকেন সেটির আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা। সম্প্রতি আরও একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। তবে ফ্ল্যাটটি তৈরি হয়ে হাতে পাওয়া নিয়ে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছে।

প্রসঙ্গত, বিবাহ বিচ্ছেদের পরই নিজের নাম থেকে ‘খান’ পদবি সরিয়ে দিয়েছেন মালাইকা। সিনেমার চেয়ে টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনেই এখন বেশি দেখা যায় তাকে।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রহস্যময় যুবকের’ সঙ্গে ৪৮ ঘণ্টায় যা ঘটেছিল মালাইকার
নতুন প্রেমে মজলেন মালাইকা অরোরা
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
আরবাজের সঙ্গে ডিভোর্সের কারণ জানালেন মালাইকা