• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

‘রহস্যময় যুবকের’ সঙ্গে ৪৮ ঘণ্টায় যা ঘটেছিল মালাইকার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ আগস্ট ২০২৪, ১৭:২৮
ছবি সংগৃহীত

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরাকে নিয়ে নেটিজেনদের চর্চার যেন শেষ নেই। এক সমালোচনা শেষ না হতেই নতুন চর্চায় মেতে ওঠেন তারা। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের কাপুরের প্রেমে মজেন তিনি। কিন্তু সেখানেও গাঁটছড়া বেঁধে সংসার জীবনে থিতু হতে পারলেন না তিনি। তার আগেই দীর্ঘ ৬ বছরের সম্পর্কের ইতি টানেন এই অভিনেত্রী।

এবার নতুন এক যুবকের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে মালাইকার। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে নিজের ভিডডিও শেয়ার করেন তিনি। ক্যাপশনে মালাইকা লেখেন, ‘ভালো লাগে। প্যারিসে আমার ৪৮ ঘণ্টা।’

গত জুলাই মাসে স্পেনে ছুটি কাটাতে গিয়েছিলেন মালাইকা। সে সময়ের একটি ভিডিও শেয়ার করলে সেখানে অভিনেত্রীর সঙ্গে এক যুবককেও দেখা যায়। মূলত এরপরেই নতুন প্রেমে মজেছেন মালইকা, এমন গুঞ্জন চাউর হয়। যদিও ছবিটিতে যুবকের মুখটি অস্পষ্ট। রহস্যময় এই যুবককে নিয়ে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দেন মালাইকা। তাতে এ অভিনেত্রী লেখেন, হৃদয়, ‘মন এবং শরীরের সঙ্গে আপনার সবচেয়ে দীর্ঘ সম্পর্ক। সুতরাং তাদের সঙ্গে সদয় আচরণ করুন।’

বলিউডের আলোচিত প্রেমিক জুটি অর্জুন-মালাইকা। তাদের সম্পর্কের বিষয়টি ওপেন সিক্রেট। দীর্ঘদিন লিভইন সম্পর্কে ছিলেন তারা। গত মে মাসের শেষে হঠাৎ খবর চাউর হয়, ভেঙে গেছে মালাইকা-অর্জুনের প্রেমের সম্পর্ক।

এই জুটির প্রেমের সম্পর্ক ভাঙনের খবর প্রকাশ্যে এলেও মালাইকার ম্যানেজার তা অস্বীকার করেন। বিষয়টি নিয়ে আর টুঁ শব্দও করেননি মালাইকা কিংবা অর্জুন। এরই মাঝে ফের প্রেমের গুঞ্জন উড়ছে অভিনেত্রীর। ৫০ বছর বয়সে এসে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। আর ‘রহস্যময় যুবকটি’ তার নতুন প্রেমিক!

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমে মজলেন মালাইকা অরোরা
অর্থকষ্টেই কি এমন পদক্ষেপ নিলেন মালাইকা
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
আরবাজের সঙ্গে ডিভোর্সের কারণ জানালেন মালাইকা