• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সহযোগিতা চাইলেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ জুন ২০২৪, ১৬:৩৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। শুধু তাই নয়, দেশের শীর্ষ ব্যবসায়ীদের তালিকাতেও রয়েছে তার নাম। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই স্ত্রী বর্ষার সঙ্গে জুটি বেধে কাজ করছেন তিনি। শোবিজে সুখী দম্পতি হিসেবেও বেশ পরিচিতি রয়েছে তাদের। সামাজিক মাধ্যমে বেশ সরব তিনি। নিজের সম্পর্কিত বিভিন্ন খবরাখবর অনুসারীদের দিয়ে থাকেন এ চিত্রনায়ক। এবার নেট মাধ্যমে পোস্ট দিয়ে চাইলেন সহযোগিতা।

ব্যবসায়িক কাজে জাপান যাচ্ছেন অনন্ত জলিল। সেখানে জাপানিদের সঙ্গে কথোপকথনের জন্য দুজন দোভাষী প্রয়োজন তার। এ বিষয়েই সহযোগিতা চেয়ে স্ট্যাটাস দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ফেসবুকে এ জে লিখেছেন, আমি আসছি জাপানে। এশিয়ান ফ্যাশন ফেয়ারে অংশগ্রহণ করতে। এজন্য আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। আমি ৩ই জুন ২০২৪ইং থেকে মার্কিউর টোকিও জিনজা হোটেলে (Mercure Tokyo Ginza Hotel) থাকব। জাপানিদের সাথে কথোপকথনের জন্য দুইজন দোভাষী প্রয়োজন। আপনাদের মধ্যে যারা এজন্য আগ্রহী আছেন তাদেরকে ৩ই জুন ২০২৪ ইং তারিখ জাপানি সময় বিকেল ৫ ঘটিকায় উক্ত হোটেলের লবিতে আসার জন্য অনুরোধ করা হলো।

ওই পোস্টে অনন্ত জলিল জানিয়েছেন এশিয়ান ফ্যাশন ফেয়ার চলবে ৫ জুন থেকে ৭ জুন পর্যন্ত। জাপানে অবস্থানরত অনুসারীদের নিজের স্টল পরিদর্শনেরও আমন্ত্রণ জানিয়েছেন এ নায়ক।

প্রসঙ্গত, সবশেষ মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভীনিত সিনেমা ‘কিল হিম’। সুনান মুভিজের ব্যানারে নির্মিত এ ছবির মাধ্যমে প্রথম নিজের প্রযোজনার বাইরে অভিনয় করেন তিনি। এতে তার বিপরীতে বরাবরের মতোই আছেন তার স্ত্রী বর্ষা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামি প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রনায়ক শুভর প্লট বাতিলের উদ্যোগে যা বলেলন আব্দুর নূর তুষার
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই বাটলার, নতুন অধিনায়ক কে?
আন্দোলন দমিয়ে রাখতে যে আট পরামর্শ দিয়েছিলেন রিয়াজ
বাংলাদেশের ৯ টেস্ট সিরিজ জয়ের নায়ক যারা, সবার শীর্ষে সাকিব