• ঢাকা রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
logo

শাকিবের ‘প্রিয়তমা’ এখন নিরবের

আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২৪, ১৮:২০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

শাকিব খান ও ইধিকা পাল অভিনীত ‘প্রিয়তমা’ চলচ্চিত্রটি বেশ দর্শক মহলে আলোচনার তৈরি করেছিল। এই চলচ্চিত্রের প্রিয়তমা গান এখনও মানুষের মুখে মুখে। আর এই ছবিটি দিয়েই দর্শকদের নিজের জাত চেনান ইধিকা পাল। এবার ‘প্রিয়তমা’ গানে ফের নাচতে দেখা গেল শাকিবের নায়িকা ইধিকা পালকে। তবে তার সঙ্গে শাকিব ছিলেন না। ছিলেন ঢাকাই চলচ্চিত্রের আরেক চিত্রনায়ক নিরব হোসেন।

সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে আয়োজন করা হয়েছে বাঙালিদের উৎসব 'বাংলা কার্নিভাল ২০২৪। শনিবার (২২ জুন) আলোকজ্জ্বল শহরটির আজমাইন ইন্ডিয়ান অ্যাশোসিয়েশন হলে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে ইধিকা ও নিরব জুটির পারফর্ম উপভোগ করলেন স্থানীয় বাঙালিরা।

ইধিকার সঙ্গে পারফর্ম প্রসঙ্গে নিরব বলেন, শাকিব ভাইয়ের প্রিয়তমা একটি কালজয়ী গান। শাকিব ভাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ইধিকা পাল। ইধিকার সঙ্গে মঞ্চে আমি পারফর্ম করলাম। প্রবাসী ভাই বোনেরা আমাদের দুজনকে বেশ ভালোভাবে গ্রহণ করেছেন, উপভোগ করেছেন তারা।

ইধিকা সম্পর্কে এ অভিনেতা বলেন, ইধিকা অসাধারণ একজন মেয়ে। আমরা যখন নাচের অনুশীলন করছিলাম তখন সে আমাকে ভালোভাবে বিষয়গুলো বুঝিয়ে দিচ্ছিল। খুবই সহযোগিতাপূর্ণ মনোভাব তার।

এদিকে ইধিকা বাংলাদেশের আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। দু-একটি রয়েছে মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, নিরবের মুক্তির অপেক্ষায় রয়েছে বেশকিছু ছবি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধ হয়ে গেল ইধিকার নতুন ছবির শুটিং
অন্তর্বর্তী সরকারের প্রথম বিজ্ঞাপনে নিরব
শাকিব-সিয়ামের বিরুদ্ধে আইন লঙ্ঘনের অভিযোগ
স্মরণকালের ভয়াবহ বন্যা, শাকিবের ঘুম ভাঙবে কবে