• ঢাকা শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১
logo

সালমানের বিয়ে না করার কারণ জানালেন বাবা সেলিম খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুন ২০২৪, ১০:৪২
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা সালমান খান। অভিনয় জীবনে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে ক্যারিয়ারে সফল হলেও ব্যক্তিগত জীবন সাজাতে ব্যর্থ তিনি। তার সময়ের অনেকেই বিয়ে করে সংসারী হলেও তিনি এখনও সিঙ্গেলই রয়ে গেছেন।

এমনকি তার সমবয়সী অনেক তারকার সন্তানরাও বিয়ে করে সংসারে মনোনিবেশ করেছেন। কিন্তু সালমানের বয়স ৫৮ পেরিয়ে গেলেও বিয়ে করছেন না তিনি। তাকে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরও বলা হয়। এবার সালমানের বিয়ে না করার কারণ জানালেন অভিনেতার বাবা সেলিম খান।

তিনি বলেন, সালমান খুবই সহজ-সরল একজন মানুষ। তাই সম্পর্কে জড়িয়ে পড়লেও বিয়ে করতে ভয় পায়। সালমান মনে করেন, কোনো মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সালমান সব মেয়ের মধ্যেই মায়ের গুণগুলো খুঁজতে শুরু করে।

সেলিম খান আরও বলেন, সালমান চায় ও যে মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। একজন আদর্শ স্ত্রী হয়ে ওঠে। কিন্তু আজকাল এমন মেয়ে পাওয়া খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।

প্রসঙ্গত, অনেকের সঙ্গে সম্পর্কে জড়ালেও কাউকেই ঘরণী বানাতে পারেননি সালমান। বেশ কিছুদিন রোমানিয়ান মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সবাই ভেবেই বসেছিলেন লুলিয়া ভান্তুরের সঙ্গেই হয়তো এবার সংসার বাঁধবেন এই অভিনেতা। কিন্তু ভক্তদের সেই আশায় পানি ঢেলে দেন সালমান নিজেই। সাফ জানিয়ে দিলেন ‘বিয়ে করবেন না’ তিনি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য আমিরের
দুবাইয়ে সোনাক্ষীকে বিয়ে করেছিলেন সালমান!
খাবার বিক্রি করে জীবন চালাচ্ছেন সালমানের নায়িকা
সালমানের বাড়িতে গুলির ঘটনায় ইউটিউবার গ্রেপ্তার