• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

এবার সেই আরমানের তৃতীয় স্ত্রীর খবর ফাঁস করলেন প্রথম স্ত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ জুলাই ২০২৪, ১৬:৪৬

ভারতীয় ইউটিউবার আরমান মালিক, দীর্ঘদিন ধরেই দুই স্ত্রীকে নিয়ে একত্রে সংসার করছেন। স্ত্রীদের নিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করে নেটদুনিয়ায় পরিচিতি পেয়েছেন তিনি। যে কারণে ‘বিগ বস’-এর এবারের আসরে ডাক পেয়েছেন এই যুবক ও তার দুই স্ত্রী। তিনজনই অংশ নিয়েছেন আলোচিত এই রিয়্যালিটি শোতে। প্রতিযোগিতায় তাদের অংশগ্রহণের পর থেকেই নানান বিতর্ক ও প্রশ্নের সৃষ্টি হয়েছে।

কীভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে উঠছে প্রশ্ন। সামাজিক যোগাযোগমাধ্যমে বহুগামিতা নিয়েও চলছে আলোচনা। এর মধ্যে আরমানের আরও একটি খবর প্রকাশ্যে এসেছে, যা নতুন করে বিতর্ক তৈরি করেছে। পায়েল ও কৃতিকাকে ছাড়াও নাকি আরও এক বিয়ে করেন আরমান। এখন পর্যন্ত মোট ৩টি বিয়ে করেছেন তিনি।

আরমানের এই বিয়ের খবর জানিয়েছেন তার প্রথম স্ত্রী পায়েল। ইউটিউবারের স্ত্রী জানান, আরমানের প্রথম স্ত্রী তিনি নন, অন্য কেউ। পায়েলকে বিয়ে করার আগে একবার বিয়ে হয় আরমানের। যদিও সেই সময় নাবালক ছিলেন তিনি। পরে সেই বিয়ে ভেঙে যায়। প্রথম বিয়ে ভাঙনের পরই পায়েলকে দ্বিতীয় বিয়ে করেন আরমান।

পায়েলের কথায়, আরমানের আরও একটা বিয়ে হয় এটা ঠিকই। তবে সেটা খুব ছোট বয়সে। তখন ১৮-তে পা দিয়েছে আরমান। আসলে আমাদের হরিয়ানার দিকে এই ধরনের ঘটনা অহরহ ঘটে। সেরকমই একটা ঘটনা ঘটে আরমানের সঙ্গে। তবে আমাকে যখন বিয়ে করে ততদিনে ওর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। সেই মেয়েটিরও বিয়ে হয়ে গেছে। সন্তান সংসার নিয়ে সে সুখে আছে।

প্রসঙ্গত, ২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাদের এক পুত্রসন্তানও রয়েছে। এরপর প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে ২০১৮ সালে বিয়ে করেন আরমান। তারপর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এই ইউটিউবারের ঘর সামলান।

যদিও এই মুহূর্তে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে গিয়েছেন পায়েল। এখন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে রয়েছেন আরমান ও কৃতিকা। সেখানেই আলোচিত এই ইউটিউবারের একের পর এক ভেতরের তথ্য ফাঁস হচ্ছে।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ আরমানের বিরুদ্ধে
সালমানের বাড়িতে গুলির ঘটনায় ইউটিউবার গ্রেপ্তার
এবার ঝিনাইদহ উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা