• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

সবাই হারলেও ভালোবাসা হারে না নাটক ‘তুই জীবন’

আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২৪, ২০:০৯
আরটিভি
ছবি : আরটিভি

গল্পটা জুই এবং হাসানের। তারা সম্পর্কে কাজিন হলেও জুই হাসানকে আলাদা মায়ার নজরে দেখে। কিন্তু হাসানের প্রতি জুইয়ের এই ভালোবাসার বহিঃপ্রকাশটা খুব কোমল এবং অগোচর। কারণ, জুই তার বাবাকে বাঘের মতো ভয় করে। জুই এর বাবা রায়হান সাহেব গম্ভীর, আভিজাত্য, এবং একরোখা মানুষ। তথাপি এলাকার একজন ভালো মানুষ বটে। এলাকায় সবাই তাকে শ্রদ্ধার চোখেই দেখে।

গল্পের রায়হান সাহেব হাসানের আপন মামা হলেও উনি হাসানকে মোটেও ভালো চোখে দেখেন না। হাসানকে ভালো চোখে না দেখার একটা উল্লেখযোগ্য কারণ হলো হাসানের মা লায়লা রায়হান সাহেবের অমতে এবং পরিবারের অনুমতির না নিয়ে পালিয়ে বিয়ে করেছিলো নিম্ন বংশের এক ছেলেকে। কিন্তু, বিয়ের পর লায়লার সংসার মোটেও ভালো সুখময় ছিল না। হাসান জন্ম নেওয়ার ৪ বছর পরই লায়লাকে হাসান এর বাবা মারধর করে অবশেষে ডিভোর্স দিয়ে দেয়। এমনি এক গল্প নিয়ে নির্ম্নিত হয়েছে নাটক ‘তুই জীবন’। রুবেল আনুসের গল্পে, বাপ্পি খানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মো: তৌফিকুল ইসলাম। আর নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও আইশা খান।

‘তুই জীবন’ আমার শিরোনামের নাটকটি ঈদে বেসরাকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচার হয়। এরপর বৃহস্পতিবার (৪ জুলাই) আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয়। মুক্তির পর অল্প সময়েই দর্শকদের প্রশংসায় ভাসছে নাটকটি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (৬ অক্টোবর) যা দেখবেন
আরটিভিতে আজ (০৫ অক্টোবর) যা দেখবেন
আরটিভিতে আজ (০৪ অক্টোবর) যা দেখবেন
আরটিভিতে আজ (০৩ অক্টোবর) যা দেখবেন