• ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১
logo

শত কোটি টাকায় অনন্ত আম্বানির বিয়েতে গাইবেন জাস্টিন বিবার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ জুলাই ২০২৪, ২১:২১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

চলতি বছরের মার্চে ভারতের জামনগরে প্রাক-বিবাহ অনুষ্ঠানের মাধ্যমে গোটা বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দিয়েছিল ভারতের সবচেয়ে ধনী ও অভিজাত আম্বানি পরিবার। বিয়ের অনুষ্ঠানে বিশ্বের বড় বড় ব্যক্তিত্বদের ভারতে উড়িয়ে নিয়ে এসেছিলেন মুকেশ আম্বানি। বিল গেটস, জাকারবার্গ, রিয়ান্নাদের সরব অংশগ্রহণ ছিল। প্রাক বিয়ের অনুষ্ঠানেও থাকছে চমক। হলিউড থেকে গায়ক-গায়িকাদের উড়িয়ে আনছেন।

ইতালি, গুজরাট, জামনগর হয়ে মুম্বাইতে বসেছে প্রাক বিয়ের অনুষ্ঠানের শেষ ধাপের আসর। এবারের আয়োজনে গান শোনাতে দেখা যাবে বিশ্বখ্যাত কণ্ঠশিল্পী জাস্টিন বিবারকে। এরইমধ্যে মুম্বাইয়ে পা রেখেছেন গায়ক।

এদিকে অনেকের জানার ইচ্ছা, আম্বানীপুত্রের বিয়েতে গাইতে কত টাকা নিচ্ছেন জাস্টিন বিবাব। এবার মিলল সে উতর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের বিয়েতে এবার জাস্টিন বিবারকে গাওয়ানোর জন্য মুকেশ আম্বানিকে গুনতে হয়েছে ১০ মিলিয়ন ডলার যা বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ১১৭ কোটি টাকা প্রায়।

এর আগে ইতালিতে আয়োজিত প্রাক বিয়ের অনুষ্ঠানে গেয়েছিলেন শাকিরা। তিনিও মোটা অর্থ গুনে নিয়েছিলেন। এ ধরনের আয়োজনে গাইতে ১০-১৫ কোটি রুপি নিলেও আম্বানিপুত্রের বিয়েতে নিয়েছিলেন ৭৫ কোটি রুপি।

শুক্রবার ( ৫ জুলাই) অনন্ত ও রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। এতে পারফর্ম করতে মুম্বাইয়ে পা রাখলেন জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। মার্চে তাদের জামনগরে অনুষ্ঠিত গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিয়ান্না, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমাররা। আর এবার মুম্বাইয়ে অনন্ত-রাধিকার সঙ্গীতের মঞ্চ কাঁপাবেন জনপ্রিয় এই পপ তারকা।

এদিকে আগামী ১২ জুলাই সাতপাকে বাধা পড়বেন অনন্ত-রাধিকা। তার আগে বুধবার হয়ে গেল রাধিকার গুজরাটি বিয়ের অন্যতম অংশ। এই অনুষ্ঠানে কনের মামা ভাগ্নিকে মিষ্টিমুখ করান। এই অনুষ্ঠানেও অংশ নেন বলিউড তারকারা। দেখা গেছে জাহ্নবী কাপুর, শিখর পাহাড়িয়ার মতো বলিউডি তারকাদের।

এদিকে ছেলের বিয়ে উপলক্ষে একটি গণ বিয়ের আয়োজন করেছিল আম্বানি দম্পতি। এতে ৫০টির বেশি বিয়ে সম্পন্ন হয়েছে। এতে উপস্থিত হয়েছিলেন ৮০০ জন।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ জানালেন তিশা
ব্রাজিলকে বিদায় করে যা বললেন কোচ বিয়েলসা
জাস্টিন বিবারকে জড়িয়ে ধরে কাঁদলেন তরুণী
পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ের পর দুধ দিয়ে গোসল