• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

লুৎফর হাসান ও অবন্তী সিঁথির নতুন গান 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ জুলাই ২০২৪, ১৮:৪৪
ছবি: সংগৃহীত

প্রায় আড়াই বছর পর আবারও নতুন গানে কণ্ঠ দেবেন লুৎফর হাসান ও অবন্তী সিঁথি। গানের শিরোনাম ‘তুমি রইলা দূরে’। লেখার পাশাপাশি গানটিতে সুরারোপ করেছেন লুৎফর হাসান নিজেই। সংগীতায়োজন করেছেন শান সায়েক।

গানটি নিয়ে লুৎফর হাসান বলেন, আমি আমার মতো চেষ্টা করি ভালো গান করার। সেই চেষ্টা থেকেই নতুন প্রয়াস আমার ও অবন্তী সিঁথির এই গান। আমাদের আগের গানটি শ্রোতারা পছন্দ করেছেন, আমার বিশ্বাস এবারও নিরাশ হবেন না তারা।

অবন্তী সিঁথি বলেন, আবারও একসঙ্গে গাইছি আমরা। আগের গানটির মতো এবারের গানটির কথা ও সুর আমার ভীষণ ভালো লেগেছে। আমার মনে হয়, এই গানটিও দারুণ সাড়া ফেলবে। কারণ লুৎফর ভাইয়ের গানের কথা ও সুরের মাঝে ভিন্ন এক ম্যাজিক আছে। যে ম্যাজিকে মুগ্ধ হন দর্শক-শ্রোতা।

শান সায়েক বলেন, লুৎফর ভাই ও অবন্তী সিঁথির গানের প্রতি দর্শকের ভালো লাগা, ভালোবাসা রয়েছে। তার প্রমাণ মিলেছে ‘কেমন আছো বন্ধু তুমি’-তে। আমার বিশ্বাস এই গানও শ্রোতা-দর্শকের মধ্যে ভীষণ ভালো লাগা সৃষ্টি করবে। এই গানের সংগীতায়োজক হিসেবে আমি ভীষণ আশাবাদী। লুৎফর ভাই এবং অবন্তী সিঁথির জন্য শুভ কামনা রইল।

স্যাড-রোমান্টিক ধাঁচের ‘তুমি রইলা দূরে’ গানটি প্রকাশিত হবে ‘লুৎফর হাসান’ নামের ইউটিউব চ্যানেলে।

এর আগে ২০২১ সালের ২১ অক্টোবর লুৎফর হাসান ও গায়িকা অবন্তী সিঁথির কণ্ঠে ‘কেমন আছো বন্ধু তুমি’ গানটি প্রকাশ হয়েছিল। গানটির কথা ও সুর লুৎফর হাসানের। সংগীতায়োজন করেছিলেন আমজাদ হোসেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ঘুড়ি’র যুগপূর্তিতে তিন বন্ধুর গান