• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

কেন মেয়ের সঙ্গে ১১ বছর দেখা করেন না টম ক্রুজ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ জুলাই ২০২৪, ১৫:৩১
ছবি সংগৃহীত

বিশ্বজুড়ে অসংখ্য ভক্ত রয়েছে হলিউড অভিনেতা টম ক্রুজের। ক্যারিয়ারে উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। পাশাপাশি বক্সঅফিসে গড়েছেন নতুন রেকর্ড। তবে কাজের জায়গাতে যতটা সফল তিনি, ব্যক্তিজীবনে রয়েছে ততটাই ব্যর্থতা।

ব্যক্তিজীবনে নিজের মেয়ে সুরির সঙ্গে বছরের পর বছর দেখা হয় না টম ক্রুজের। প্রায় ১১ বছর ধরে মেয়ের সঙ্গে দেখা করেন না এই অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন সুরি। মাঝে মধ্যেই বাবা-মেয়ের এই দূরত্ব নিয়ে সমালোচনা হয় নেটদুনিয়ায়।

সর্বশেষ টম ক্রুজ যখন সুরিকে দেখেছিলেন, তখন তার বয়স ছিল ৭ বছর। বর্তমানে সুরির বয়স ১৮। এতগুলো বছর বাবার সঙ্গে দেখা হয়নি মেয়ের। এখন শোনা যাচ্ছে, টম ক্রুজ নিজেই নাকি দেখা করতে চাননি মেয়ের সঙ্গে।

এ প্রসঙ্গে অভিনেতার ঘনিষ্ঠ সূত্র জানায়, সুরির সঙ্গে এতগুলো বছর টম ক্রুজ নিজেই দেখা করতে চাননি। তবে অন্য সন্তানদের সঙ্গে তার সম্পর্ক বেশ ভালো।

টম ক্রুজ ও তার প্রাক্তন স্ত্রী নিকোল কিডম্যানের দত্তক নেওয়া দুই সন্তান হলো- ইজাবেলা ক্রুজ ও কনর ক্রুজ। তাদের সঙ্গে অভিনেতার সম্পর্ক ভালো। কিন্তু কেন সুরির সঙ্গে সম্পর্ক ঠিক করতে আগ্রহী নন তিনি, এ বিষয়টিও নিয়ে চিন্তিত টম ক্রুজের ভক্তরাও।

প্রসঙ্গত, ২০১২ সালে সুরির মা কেটি হোমসের সঙ্গে বিচ্ছেদ হয় টম ক্রুজের। এরপর সুরিকে দেখার আইনি অধিকার পেলেও দেখা করেননি টম ক্রুজ। এটা তার নিজের সিদ্ধান্তের কারণেই হয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে পদত্যাগ করলেন অভিনেতা মোহনলাল
যে কারণে বাবার পদবি মুছে ফেললেন টম ক্রুজ কন্যা
সুরিয়ার সঙ্গে সংসার ভাঙার গুঞ্জনে মুখ খুললেন অভিনেত্রী
বিশ্বজয়ের পথে শাহরুখ