• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

কোটা আন্দোলনকারীদের কটাক্ষ করে তোপের মুখে শিরিন শিলা

আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২৪, ১৮:০৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

গত কয়েক দিন ধরেই কোটা সংস্কারের দাবিতে দেশজুড়ে বিরাজ করছে অস্থিরতা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত রাজপথ ছেড়ে ঘরে ফিরবেন না শিক্ষার্থীরা। সাধারণ জনগণের পাশাপাশি শোবিজের তারকারাও চলমান ইস্যুতে সরব রয়েছেন। নিজ নিজ জায়গা থেকে প্রতিবাদও জানাচ্ছেন তারা।

অনেকেই কোটা সংস্কার আন্দোলনের সাধারণ ছাত্র-ছাত্রীদের পাশে থাকলেও এর ব্যতিক্রম চিত্রনায়িকা শিরিন শিলা। ছাত্র-ছাত্রীদের কটাক্ষ করেছেন তিনি। নিজের ফেসবুকে শিরিন শিলা লিখেছেন, কিসের এতো আন্দোলন ভাই? সুখে থাকতে ভূতে কিলায়।

তবে শিরিন শিলার এ কথা ভালোভাবে নেননি নেটাগরিকরা। একজন লিখেছেন, মাথা ঠিক আছে? শিরিন শিলা উত্তরে বলেছেন, আন্দোলন করে নিজের জীবন হারানোর কোনো মানে হয় না । সবার একটা সুন্দর ভবিষ্যৎ আছে । নিজের পরিবারের কথা ভাবা উচিত।

তবে শিরিন শিলার এ উপদেশ কানে নেননি কেউ। উল্টো তাকে করেছেন তুলোধুনো। একজন লিখেছেন, ওরে পাবনায় নেয়ার ব্যবস্থা কর। অন্য একজন লিখেছেন, আপনি কি স্বাভাবিক আছেন। আরেক নেটাগরিক লিখেছেন, আপনি কি স্বাভাবিক আছেন। দুই-একজন অকথ্য ভাষায় গালাগাল দিয়েছেন এ নায়িকাকে।

এদিকে অনেক নির্মাতা এই নায়িকাকে বয়কটের ঘোষণা দিয়েছেন। পাশাপাশি সাংবাদিকরাও বয়কটের কথা বলছেন। সাংবাদিক আহমেদ তেপান্তর ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেন, শিরিন শিলা নামের এক চিত্রনায়িকার এমন মন্তব্য কাটা ঘাঁয়ে নুনের ছিটার মতো। আজ থেকে তার সংবাদ কাভারেজ বন্ধ।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন শিরিন শিলা। ক্যারিয়ারে জনপ্রিয় বা আলোচিত কোনো সিনেমা নেই তার। সিনেমার বাইরে ব্যক্তিজীবনের নানা কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা
ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানোর বিষয়ে মুখ খুললেন নায়িকা মিতু
আন্দোলন নিয়ে লেখা হায়দার হোসেনের গান যে কারণে প্রকাশ পায়নি