• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

এখনও বিশ্বাস করতে পারছি না শাফিন ভাই নেই: হাসান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ জুলাই ২০২৪, ১৪:৩৮
ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ও ব্যান্ড তারকা শাফিন আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর ৬টা ৫০ মিনিটে আমেরিকার ভার্জিনিয়ার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের সংগীতাঙ্গনে।

আর্ক ব্যান্ডের ভোকালিস্ট হাসান বলেছেন, শুধু কণ্ঠশিল্পী হিসেবেই নয়, সংগীতজ্ঞ হিসেবে শাফিন ভাই আপাদমস্তক ছিলেন অনুকরণীয়। আমি এখনও বিশ্বাস করতে পারছি না তিনি নেই। এমন খবর শোনার জন্য অপ্রস্তুত ছিলাম।

তিনি আরও বলেন, শাফিন ভাইয়ের সঙ্গে আমার অনেক স্মৃতি। কয়েক মাস আগে তার সঙ্গে কক্সবাজারে শো করেছি। সেখানে আমরা একসঙ্গে গিয়েছি, আড্ডা দিয়েছি। সে সময় দেশের বাইরে একটি কনসার্ট নিয়ে কথা হচ্ছিল। সেখানে আর্ক ও শাফিন ভাইয়ের পারফর্ম করার কথা ছিল। সেটি আর হয়ে উঠল না।

সবশেষে এই ব্যান্ড তারকা বলেন, শাফিন ভাইয়ের আত্মার মাগফিরাত কামনা করছি। সৃষ্টিকর্তা যেন তাকে বেহেশত নসিব করেন।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’ গঠিত হয়। এর কিছুদিন পর এতে যুক্ত হন শাফিন আহমেদ ও হামিন আহমেদ। এরপর বাংলাদেশের অসংখ্য শ্রোতানন্দিত গান উপহার দিয়েছেন তারা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবির নতুন উপাচার্য অধ্যাপক সালেহ হাসান নকীব 
শ্রমিকরা নয়, বিশৃঙ্খলা সৃষ্টি করছে বহিরাগতরা: উপদেষ্টা হাসান আরিফ
ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব
দেশ না ছাড়ার দাবি ওবায়দুল হাসানের