• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

মাঝরাতে দা-বটি হাতে রাস্তায় বাঁধন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ আগস্ট ২০২৪, ১৫:২৯
ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানিয়ে সাধারণ মানুষের পাশাপাশি রাজপথে নেমেছিল তারাকারাও। কেউ কেউ সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রতিবাদ জানিয়েছিলেন। অন্যান্য তারকাদের মতো শিক্ষার্থীদের পাশে ছিলেন অভিনেত্রী আজমেরি হক বাঁধনও।

শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে চলে যাওয়ার পর বিভিন্ন থানাগুলোতে শুরু হয়েছে হামলা। এতে ভেঙে পড়েছে আইনশৃঙ্ক্ষলা ও পুলিশব্যবস্থা। কর্মবিরতি নিয়েছেন পুলিশ বাহিনীও।

এ পরস্থিতিতে বিভিন্ন এলাকায় ডাকাতির খবর পাওয়া যাচ্ছে। ডাকাত ঠেকাতে একত্র হয়েছেন স্থানীয় জনতা। এই পরিস্থিতিতে দা-বটি হাতে রাস্তায় নামতে দেখা গেছে বাঁধনকেও।

ডাকাত প্রতিরোধে সাধারণ মানুষের সঙ্গে রাতভর দা-বটি হাতে নিয়ে এলাকায় নির্ঘুম কাটিয়েছেন বাঁধন। ফেসবুক স্টোরিতে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘মাঝরাত’। এ সময় তার সঙ্গে ছিলেন প্রতিবেশী মোহনা সুলতানা জুঁই।

জানা গেছে, গত দুই রাত ডাকাতের আতঙ্কে ছিলেন সাধারণ মানুষ। ফেসবুকে দেখা গেছে অনেকেই সাহায্য চেয়ে পোস্ট দিচ্ছেন। কেউ কেউ সেনাবাহিনীর নম্বরে ফোন করে সাহায্য চেয়েছেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শুরু থেকেই সরব ছিলেন বাঁধন। আগস্টের প্রথম দিনে বিনোদন অঙ্গনের শিল্পীদের একটি দল বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের পক্ষে অবস্থান নিয়ে প্রতিবাদ জানাতে গিয়েছিলেন ফার্মগেটে। সেদিন বৃষ্টিতে ভিজে দীর্ঘ সময় ধরে ছাত্রহত্যার প্রতিবাদ করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ শুরু করেছেন বাঁধন। প্রয়াত তারকা দম্পতি সোহেল চৌধুরী-পারভীন সুলতানা দি্তির মেয়ে লামিয়া চৌধুরীর নির্মিতব্য ‘মেয়েদের গল্প’ সিনেমার নির্বাহী প্রযোজক তিনি। এ ছাড়া বড় পর্দায় মুক্তির অপেক্ষায় আছে বাঁধন অভিনীত সিনেমা ‘এশা মার্ডার : কর্মফল’।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্বৈরাচারের চল্লিশা’য় অতিথি বাঁধন
ভারতীয় মিডিয়ার মিথ্যাচারের কড়া জবাব দিলেন ফারুকি
বর্তমান সহিংসতা নিন্দনীয়: বাঁধন 
রায় নিয়ে যা বললেন যাবজ্জীবন দণ্ড পাওয়া আজিজ মোহাম্মদ ভাই