• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

গলাকাটা বন্ধ করে জিনিসপত্রের দাম কমান: শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ আগস্ট ২০২৪, ১৬:৪৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনের প্রেক্ষাপটে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। দেশকে নতুনভাবে সাজিয়ে তোলার জন্য দেশের জনগণ এখন একসঙ্গে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি অভিনেত্রী শবনম ফারিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন।

শবনম ফারিয়া পোস্টে লিখেছেন, আমরা সবাই জানি এবং খুব স্পষ্টভাবে বুঝতে পারছি যে আমাদের দেশের অর্থনৈতিক অবস্থা ভালো না এই মুহূর্তে। যে কারণেই হোক, যেভাবেই হোক, আমরা ভালো অবস্থায় নেই! আমাদের দেশে ভারতের শাড়ি কামিজ বহুলভাবে অনলাইনে বিক্রি হয়। সেসবকে পরিহার করতে বললেন অভিনেত্রী। ফারিয়ার ভাষ্য, ‘আমরা যে যার যার জায়গা থেকে একটু চেষ্টা করতে পারি এই অবস্থার পরিবর্তন করতে, খুব বড় কিছু যে হবে তা না, কিন্তু এইটা একটা প্র্যাক্টিস, প্রথমেই শুরু করি দেশি পণ্য কেনা দিয়ে। আশেপাশের দেশের শাড়ি, কামিজ বা অন্যান্য পণ্য বাদ দিয়ে নিজেদের পণ্য ব্যবহার শুরু করি।

পোস্টের শেষাংশে তিনি বলেন, আর যারা ব্যবসা করেন, আপনারা দয়া করে গলাকাটা বন্ধ করে, জিনিসপত্রের দাম কমান, মান ভালো করেন। আমরাই স্বাধীনভাবে থাকতে চেয়েছি, বাকস্বাধীনতা চেয়েছি এবং তা আবারও রক্তের বিনিময়ে পেয়েছি। এখন এই অবস্থার পরিবর্তনেও আমাদের সবার এগিয়ে আসতে হবে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্ষোভ ঝাড়লেন শবনম ফারিয়া 
আবু সাঈদ হত্যা: হঠাৎ আলোচনায় বেরোবি শিক্ষকের ফেসবুক পোস্ট
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা