• ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
logo

গোপন গ্রুপ নিয়ে মুখ খুললেন মৌসুমী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৫৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন থেমে গেলেও তার রেশ এখনও রয়ে গেছে। আন্দোলনকে কেন্দ্র করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য আসছে। যা দেখে শিউরে উঠছেন সাধারণ মানুষ। আন্দোলনে তারকাদের মধ্যে অনেকে ছিলেন শিক্ষার্থীদের পক্ষে-বিপক্ষে। সম্প্রতি আওয়ামী লীগ সমর্থিত শোবিজ তারকাদের ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁসে উত্তাল নেটদুনিয়া।

ইতোমধ্যে বিষয়টি নিয়ে কথা বলেছেন ছাত্র-জনতার যৌক্তিক আন্দোলনে সমর্থন দেওয়া শিল্পীরা। শুধু তাই নয়, কথা বলেছেন ‘আলো আসবেই’ গ্রুপে থাকা শিল্পীরাও। কেউ আবার গ্রুপে যুক্ত হওয়ার কারণে ক্ষমাও চেয়েছেন।

এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন চিত্রনায়িকা মৌসুমী। সুদূর যুক্তরাষ্ট্র থেকে এই অভিনেত্রী বলেন, একজন শিল্পী রাজনীতিতে প্রত্যক্ষভাবে সক্রিয় বা নিষ্ক্রিয় থাকবে কি না তা নির্ভর করে তার মনস্তাত্ত্বিক ও ব্যক্তিসত্তার ওপর। তবে সাধারণ মানুষ বা শিল্পী কেউই রাজনীতিকে উপেক্ষা করতে পারে না। কোনো শিল্পী বা রাজনৈতিক দল যদি গণমানুষের কথা না বলে তাহলে সাধারণ জনগণ তাকে ছুড়ে ফেলবে এটাই স্বাভাবিক। রাজনীতিকে কেন্দ্র করে ক্ষমতার দাপটে যেসব শিল্পীরা মানবতা লঙ্ঘন করে জাতির কাছে নিচুতার পরিচয় দিয়েছেন। তাদের জন্য আমার শিল্পী পরিচয় আজ লজ্জার।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক সপ্তাহের মধ্যে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন: চিফ প্রসিকিউটর
প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ 
সংস্কার বাস্তবায়ন হলে স্বপ্নের দেশ বাস্তবায়ন হবে: সারজিস আলম
ফ্যাসিস্ট হাসিনা অনেকগুলো ব্যক্তির সমষ্টি: সমন্বয়ক মাহিন