• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

এলিটার ‘হৃদয় নগর’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯
এলিটা করিম
এলিটা করিম

গানে গানে দর্শকদের মাতাতে মুক্তি পেয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী এলিটা করিমের রোমান্টিক গান ‘হৃদয় নগর।’ সারাজাত সৌম্যর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জয় শাহরিয়ার।

জানা গেছে, একটি মিক্সড অ্যালবামের জন্য রেকর্ড করা হয়েছিল গানটি। সম্প্রতি মিউজিক স্পিমিং প্ল্যাটফর্ম স্পোর্টিফাইর পাশাপাশি শিল্পী ও সুরকারের ফেসবুক পেইজে প্রকাশ করা হয়েছে গানটি।

নতুন গানের প্রসঙ্গে এলিটা বলেন, জয় শাহরিয়ারের সুরের অন্যান্য গানের চেয়ে ‘হৃদয় নগর’আলাদা ধরনের। গায়কীতে নিজের সেরাটা তুলে ধরার চেষ্টা করেছি আমি। আশা করছি গানটি ভালো লাগবে সবার।

সুরকার জয় শাহরিয়ার বলেন, ভিন্ন ধাঁচের কিছু গান নিয়ে ‘বৃষ্টি কথা হোক’ মিক্সড অ্যালবামটি তৈরি করা হয়েছিল। যার প্রতিটি গানের সুর ও সংগীতায়োজন ছিল আমার। এ অ্যালবামটি সিডি আকারে প্রকাশ পেয়েছিল ২০১৬ সালে। ফলে এখন অ্যালবামের গানগুলো শোনার সুযোগ নেই।

তিনি আরও বলেন, আমরা যারা এই অ্যালবামের শিল্পী, গীতিকবি ও সুরকার হিসেবে কাজ করেছি, তাদের সবার কাছেই মনে হয়েছে ‘বৃষ্টি কথা হোক’র গানগুলো এখনও শ্রোতাদের ভালো লাগবে। সে ভাবনা থেকেই এলিটা করিমের ‘হৃদয় নগর’গানের পাশাপাশি পুরো অ্যালবামটি অনলাইনে প্রকাশ করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জুয়েল ভাই, শান্তিতে থাকুন: এলিটা