• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

আত্মহত্যার আগে মালাইকাকে যা বলেছিলেন তার বাবা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪
ছবি সংগৃহীত

নিজের বাড়ির ছয়তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার বাবা অনিল আরোরা। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার করা হয় তার মরদেহ। এদিকে বাবার আত্মহত্যায় হতবাক মালাইকা।

বাবার মৃত্যুর খবর পেয়েই পুণে থেকে ছুটে আসেন তিনি। গাড়ি থেকে নেমেই কান্নায় ভেঙে পড়েন মালাইকা। তবে আত্মহত্যার আগে কয়েক ঘণ্টা আগে অভিনেত্রী ও তার বোন অমৃতাকে ফোন করেছিলেন তাদের বাবা। আত্মঘাতী হওয়ার আগে মালাইকাকে শেষ কী কথা বলে গেছেন অভিনেত্রীর বাবা?

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন হতে জানা গেছে, দুই মেয়েকেই অনিল আরোরা স্পষ্ট জানিয়েছিলেন, ‘আর পারছি না, আমি ক্লান্ত।’ পুলিশকে এমন কথাই জানিয়েছেন মালাইকা ও তার বোন।

এদিকে মালাইকার মা বলেন, ডিভোর্স হয়ে গেলেও, বলা চলে আমরা একসঙ্গেই থাকতাম। প্রতিদিনের মতোই সকালে বারান্দায় বসে খবরের কাগজ পড়ছিলেন তিনি। অনেকক্ষণ কোনো সাড়া-শব্দ না পেয়ে বারান্দায় গিয়ে উঁকি মেরে দেখি, নিচে পড়ে রয়েছেন উনি। হাঁটু ব্যথা ছাড়া আর কোনো রোগ ছিল না তার।

জানা গেছে, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন মালাইকার বাবা। মালাইকা ও অমৃতা খুব ছোট থাকতেই বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায় তাদের। মা জোসির কাছেই বড় হন মালাইকা-অমৃতা। তবে বাবার সঙ্গে সম্পর্কও বেশ ভালো ছিল দুজনের।


আরটিভি/এইচএস/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা হারালেন মালাইকা
বান্ধবীর সংসার ভেঙে তারই স্বামীকে বিয়ে করেছেন মালাইকার বোন!
অর্জুন-মালাইকার ৬ বছরের সম্পর্কের বিচ্ছেদ
মালাইকার সঙ্গে আরবাজের এমন আচরণে হতবাক নেটিজেনরা