• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার: পরীমণি

আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা নায়িকা পরীমণি। প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে বারবার হয়েছেন সংবাদের শিরোনাম। বর্তমানে ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ পুণ্যকে নিয়েই ব্যস্ত আছেন তিনি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এই নায়িকা। মাঝে-মধ্যেই নিজে কিংবা ছেলের ছবি, ভিডিও কিংবা অনুভূতি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। তারই ধারাবাহিকতায় এবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

পরীমণি বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে তার ছেলে পূণ্য গাড়িতে বসে কিছু বাচ্চাদের সঙ্গে আনন্দে মেতেছে। গাড়ির বাইরে থাকা বাচ্চাগুলো পুণ্যকে হাসতে হাসতে বিদায় দিচ্ছে আর সেও সবাইকে ফালিং কিস দিয়ে বিদায় নিচ্ছে।

সেই ভিডিওর ক্যাপশনে পরীমণি লিখেছেন, আমি ওর মধ্যে এখনই একটা স্টারডম দেখতে পাই। ভীষণ রকম লিডারশীপ ব্যাপারটাও তার মধ্যে আছে। খুব সহজে সবার সাথে মিশে যাওয়ার একটা দারুন গুন তার এই ছোট্ট থেকেই হচ্ছে। সবার ভালোবাসা কেড়ে নেয় সে কিভাবে যেন! আমি শুধু মুগ্ধ হয়ে দেখি। দেখতেই থাকি! একজন মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার। দোয়া।

এদিকে গত ৮ আগস্ট পরীমনি অভিনীত অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ মুক্তির কথা ছিল। কিন্তু দেশের পরিস্থিতির কথা বিবেচনা করে মুক্তি পিছিয়েছে। চলতি মাসের শেষ সপ্তাহে মুক্তির কথা আছে। এই সিরিজে সুপ্তি চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

এ ব্যাপারে পরীমনি বলেন, ‘সিরিজটির মুক্তির অপেক্ষায় আছি। কারণ, এ কাজটি আমার কাছে অনেক স্পেশাল। দেশের পরিস্থিতির কারণে মুক্তি পিছিয়েছে। এর মধ্যে পরিচালকের সঙ্গে কথা হয়েছে। চলতি মাসের শেষে মুক্তির সম্ভাবনা আছে।’
দেবরাজ সিনহার পরিচালনায় ‘ফেলুবকশি’ নামে কলকাতার একটি ছবিতে অভিনয় করেছেন পরীমনি। এখন শুধু ছবির ডাবিং বাকি। ভিসা জটিলতার কারণে ডাবিংয়ের জন্য কলকাতা যেতে পারছেন না তিনি। আমার আগের ভিসা নেই। নতুন ভিসা পেতেও সমস্যা হচ্ছে। এখন কবে ভিসা পাব, কবে যেতে পারব, বুঝতি পারছি না। এটি আমার কলকাতার প্রথম ছবি। আমি চাই দ্রুতই শেষ করে মুক্তি পাক ছবিটি।’

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি: পরীমণি
ভিসা জটিলতায় পরীমণি
কক্সবাজারে নারীকে কান ধরানোর ঘটনায় তারকাদের প্রতিবাদ
বেসিক ব্যাংকের বাচ্চু ও তার স্ত্রী-সন্তানদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা