• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

হলিউড সিনেমায় জ্যাকলিনের বড় চমক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮
জ্যাকলিন ফার্নান্ডেজ
জ্যাকলিন ফার্নান্ডেজ

বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও পা রেখেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এবার হলিউডের ‘কিল দেম অল টু’ সিনেমায় বড় চমক নিয়ে শিগগিরই পর্দায় হাজির হতে যাচ্ছেন এই অভিনেত্রী। এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত অ্যাকশন সিনেমা ‘কিল দেম অল’র সিক্যুয়েল।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘কিল দেম অল টু’র ট্রেলার। আর সেই ভিডিও দেখার পরেই নড়েচড়ে বসেছেন জ্যাকলিনের ভক্তরা। কারণ, এতে হলিউড অ্যাকশন তারকা জঁ ক্লদ ভ্যান ডামের সঙ্গে অভিনয় করেছেন জ্যাকলিন। সিনেমায় অভিনেতার মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে। জ্যাকলিনের চরিত্রের নাম ভেনেসা।

সিনেমার গল্পে দেখা যাবে, ফিলিপ (ভ্যানডামের চরিত্রের নাম) দীর্ঘ সময় পর তার মেয়েকে খুঁজে পায়। দুজনে ইটালির এক নির্জন গ্রামে একসঙ্গে থাকতে শুরু করে। কিন্তু সেখানেই তাদের খুঁজে বের করে শত্রুপক্ষ। কীভাবে সেখান থেকে মুক্তি পাবে তারা, সে গল্পই বলবে সিনেমাটি।

জ্যাকলিন-ভ্যান ডাম অভিনীত ‘কিল দেম অল টু’ নির্মাণ করেছেন ভালেরি মিলেভ। গেল বছর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে সিনেমাটির। আগামী সপ্তাহে ডিজিটাল মাধ্যমে মুক্তি পাবে এটি।

এর আগে হলিউডের ‘ডেফিনেশন অফ ফিয়ার’ এবং ‘টেল ইট লাইক আ উওম্যান’ সিনেমায় অভিনয় করেছিলেন জ্যাকলিন। কিন্তু ছবিগুলো সেভাবে অভিনেত্রীকে জনপ্রিয়তা এনে দিতে পারেনি।

তবে এবার ভ্যান ডামের মতো জনপ্রিয় অ্যাকশন তারকার সঙ্গে সিনেমা, আন্তর্জাতিক মঞ্চে জ্যাকলিনের ক্যারিয়ারের নতুন দরজা খুলে দিতে পারেই বলে মনে করছেন ভক্তরা।

আরটিভি/এইচএসকে /এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাইকোর্টে মিথ্যা ধরা পড়ায় ফেঁসে গেলেন জ্যাকলিন