• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

এবার বাঁধনকে নিয়ে মুখ খুললেন পিনাকী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৬:২২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

অভিনেত্রী আজমেরী হক বাঁধন বৈষম্যবিরোধী আন্দোলনে বেশ সরব ছিলেন। রাস্তায় নেমে সমর্থন দিয়েছেন ছাত্রদের। আন্দোলনে সফল হওয়ার পরেও বিভিন্ন সময় নানা ইস্যুতে বেশ সরব ছিলেন তিনি। বিষয়টি নজর এড়ায়নি সোশ্যাল অ্যাক্টিভিস্ট ও লেখক পিনাকী ভট্টাচার্যের। বাঁধনকে নিয়ে সামাজিকমাধ্যমে নিজের মতো করে মত প্রকাশ করেছেন পিনাকী।

নিজের ফেসবুকে পিনাকী লিখেছেন, ‘আজমেরী হক বাঁধনের ওপর আওয়ামী মহল মহা বিলা। ওরে নিয়া যা খুশি তাই কইতেছে। কারণ, বাঁধন পক্ষ ত্যাগ করছে। বাঁধন নৌকার লোক বলে বিজ্ঞাপন করছিল। আমি আমার ভিডিওতে সেটা দেখায়ে ওরে গালমন্দও করছিলাম। বলছিলাম ইন্ডিয়াত গিয়া সিনেমা করো। বাংলাদেশে ঠাঁই হবে না।

এরপর লেখেন, জুলাই-আগস্ট বিপ্লবের ইতিহাসের এক মাহেন্দ্রক্ষণে বাঁধন রাস্তায় আইস্যা দাঁড়াইছিল। গণহত্যার বিরুদ্ধে সোচ্চার হইছিল। ওই মুহূর্তেই বাঁধন মহৎ হইয়া ওঠে। বাঁধনের জন্য এই কাজটা খুবই কঠিন ছিল। বিপ্লব সফল না হইলে বাঁধনকে পরিণতি ভোগ করতে হইত। সে দ্বিধা করে নাই জনতার পক্ষে দাঁড়াইতে।

আরও লিখেছেন, আওয়ামী সমর্থক এমন অনেকেই লড়াইয়ে সহযোদ্ধা হইছিল জন্যই হাসিনাকে পলাইতে হইছে। এই জন্যই ডাবল বিলা বাঁধনের ওপর। ব্যাপার না। ওরা যত বেশি বিলা হবে বাঁধন ফ্যাসিবাদের বিরোধিদের কাছে তত বেশি আপন হবে।

সবশেষে পিনাকী লেখেন, ওরা যা খুশি বলুক। ভয় পাইও না, মন খারাপ কইরো না। ইতিহাসের সঠিক দিকে থাকার হিম্মত আর সৌভাগ্য সবার হয় না।’

এরইমধ্যে পিনাকীর পোস্টটি ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। বাঁধনও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার দিয়েছেন পিনাকীর পোস্ট।

আরটিভি /এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মধ্যরাতে রাজপথে নামবেন বাঁধন
আহতদের চিকিৎসার জন্য যে আহ্বান জানালেন ফারুকী-তিশা
এবার ভারতীয় মিডিয়া নিয়ে মুখ খুললেন সালমান মুক্তাদির
ভারতীয় গণমাধ্যমে বাংলাদেশ নিয়ে অপপ্রচার, বাঁধনের কড়া জবাব