• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

প্যারিস ফ্যাশন উইকে দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া-আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১৯
ছবি: সংগৃহীত

প্যারিস ফ্যাশন উইক মাতালেন ঐশ্বরিয়া-আলিয়া। ভারতের প্রতিনিধি হিসেবে ফ্যাশন গালার রেড কার্পেটে হাঁটলেন এই দুই সুন্দরী অভিনেত্রী।

চলতি বছর ফ্যাশন ব্র্যান্ড ল’ রিয়ালের প্রতিনিধি হিসাবে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া-আলিয়া। বহুবছর আগে থেকেই ব্র্যান্ডটির সঙ্গে যুক্ত ঐশ্বরিয়া। অন্যদিকে আলিয়া এ পরিবারে নতুন সদস্য।

এদিন ঢিলেঢালা সাটিনের লাল গাউন এবং গাড় লাল লিপস্টিক পরেছিলেন ঐশ্বরিয়া । অন্যদিকে আলিয়ার পরনে ছিল কালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মেটালিক সিলভার বাস্টিয়ার।

মঞ্চে এসেই দর্শকদের নমস্কার জানান ঐশ্বরিয়া। অভিনেত্রীর সেই ভিডিও এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্রান্সের মঞ্চে ভারতীয় সংস্কৃতি তুলে ধরায় ঐশ্বরিয়া প্রশংসায় পঞ্চমুখ তার ভক্তরা।

সব মিলিয়ে মনোমুগ্ধকর প্যারিস ফ্যাশন গালায় আরও একবার ঐশ্বরিয়া প্রমাণ করেছেন তিনিই ‘কুইন অব র‍্যাম্পস’।

অন্যদিকে কালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মানানসই মেটালিক সিলভার বাস্টিয়ারে নজর কেড়েছেন আলিয়া ভাট। কানে বড় দুল। অভিনেত্রীর মিষ্টি হাসি যেন মুগ্ধ করেছে অতিথিদের।

মঞ্চে হাঁটতে হাঁটতে সবার উদ্দেশে হাত নাড়েন, ফ্লাইং কিসও ছুড়ে দেন তিনি। এই প্রথম প্যারিস ফ্যাশন উইকের মতো কোনো আন্তর্জাতিক র‍্যাম্পে হাঁটলেন আলিয়া। পেশাগতভাবে মডেলিং না করলেও অভিনেত্রীর মধ্যে বিন্দুমাত্র জড়তা ছিল না এদিন।


আরটিভি /এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিরল অসুখে ভুগছেন আলিয়া ভাট!
মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল
বিচ্ছেদ প্রসঙ্গে অভিষেক বললেন,পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে
তবে কি বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিষেক-ঐশ্বরিয়া