• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

সংসার ভাঙার গুঞ্জনে মুখ খুললেন নেহা কাক্কারের স্বামী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০১
ছবি: সংগৃহীত

২০২০ সালে ভালোবেসে ৮ বছরের ছোট রোহানপ্রীত সিংয়ের সঙ্গে ঘর বাঁধেন বলিউড গায়িকা নেহা কাক্কার। দীর্ঘদিন ধরেই গুঞ্জন উঠেছে তাদের দাম্পত্য জীবনে নাকি ফাটল ধরেছে। অবশেষে নীরবতা ভেঙে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন রোহান।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন তিনি। সেখানে স্পষ্টভাবে রোহান বলেন, কোনো ধরনের গুঞ্জনই আমাদের বিরক্ত করে না এবং আমাদের সম্পর্কে নেতিবাচক প্রভাবও ফেলে না।

নেহা কাক্কার ও রোহানপ্রীত সিং

যেকোনো ধরনের গুজবের বিষয়ে মানসিকভাবে প্রস্তুত থাকি আমরা। তাছাড়া যে খবর সত্যি নয়, তা আমাদের সম্পর্কের বন্ধনে কোনো প্রভাব ফেলবেও না।

তিনি আরও বলেন, ভিত্তিহীন এসব গুজব নিয়ে একবোরেই ভাবি না। কিছু মানুষ আছে যাদের কোনো কাজ নেই, তারাই এসব বলে বেড়ায়। তারা যদি এসব বলে আনন্দ পায়, তবে তা করুক।

নেহা কাক্কার ও রোহানপ্রীত সিং

এর আগে নেহা এক সাক্ষাৎকারে বলেছিলেন, লোকে আমাদের নিয়ে বাজে আলোচনা করেন। যেটা খুবই দুঃখজনক। আসলে কিছু মানুষ নিজের মনের মতো গল্প বানিয়ে নেন। তবে আমি তাদের খুব বেশি পাত্তা দিই না। আমাদের গল্পটা কেবল আমার জানা।

তিনি আরও বলেন, বর্তমানে আমার সময়ের বড় একটা অংশ স্বামীকে দেওয়ার চেষ্টা করি। যেহেতু আমাদের বিয়ে তিন বছর পেরিয়ে গেছে, তাই আগের মতো এখন কাজেই মনোযোগ দিতে চাচ্ছি।

নেহা কাক্কার ও রোহানপ্রীত সিং

প্রসঙ্গত, চণ্ডীগড়ে দেখা হয় নেহা-রোহানের। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েন। দুজনের মধ্যে ৮ বছরের ব্যবধান থাকলেও তাদের ভালোবাসায় সেটা বাধা হয়ে দাঁড়াতে পারেনি। সর্বশেষ সাতপাকে বাঁধা পড়েন নেহা-রোহান। বর্তমানে স্বামীর সঙ্গে বেশ সুখেই সংসার করছেন এই গায়িকা।

আরটিভি /এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেহার সংসারে বিচ্ছেদের সুর!
অবশেষে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন নেহা