• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

সাফা কবিরের একগুচ্ছ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩:১৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মডেল-অভিনেত্রী সাফা কবির। একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি শোবিজে পা রাখেন। এরপর আরও বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। ‘অল টাইম দৌড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন সাফা কবির। এরপর থেকে নিয়মিত অভিনয় করছেন তিনি।

এদিকে, বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপ ও মৌসুমি বায়ুর প্রভাবে দেশজুড়ে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হচ্ছে। ফলে গত কয়েক দিনের তাপপ্রবাহ কমে জনজীবনে স্বস্তি এসেছে। আবহাওয়া অফিস বলছে, থেমে থেমে এমন বৃষ্টিপাত অব্যাহত থাকবে। এমন বৃষ্টির দিনে শোবিজ তারকারাও ঘরের বাইরে যাচ্ছেন না। শুটিং হয়তো বাতিল হয়ে গেছে তাই ঘরে বসেই বৃষ্টি যাপন করছেন। কেউ কেউ বৃষ্টিতে ভিজে উদযাপন করেছেন এমন মেঘের দিন।

অভিনেত্রী সাফা কবির বৃষ্টিতে ভিজলেন। সেটা জানান দিলেন সামাজিকমাধ্যমে। বৃষ্টিভেজা মুহূর্তে বেশ কিছু ছবিও তুলেছেন। শাড়ি পরে ছাদের মধ্যে ভিজছেন সাফা, এমন একটি ছবি পোস্ট করে লিখেছেন, শহরজুড়ে বৃষ্টি নামুক, তুমি খুঁজে নিও ঠাঁই। প্রতিটি বৃষ্টির কণায় লেখা থাকুক, আমি তোমাকে চাই।

অভিনেত্রীর এসব পোস্ট থেকেই বোঝা যায় বৃষ্টিকে উপভোগ করছেন তিনি। সেই সঙ্গে প্রিয় মানুষকে নিয়ে আবেগে ভাসছেন। যদিও শোবিজ অঙ্গনে সাফা কবিরের পথচলার সময়টা কয়েক বছরের। দীর্ঘ এই সময়ে অভিনেত্রীর সহকর্মী, বন্ধু অনেকেই বিয়ে করেছেন। কারও কারও সন্তানও রয়েছে। তবে সাফা এখনও ব্যাচেলর জীবনই পার করছেন।

এ বছরের শুরুতেই বিয়ের প্রশ্নে সাফা কবির বলেছিলেন ‘আগে আমাকে আর জোভানকে বিয়ে নিয়ে ধরত। এখন আমি একা। এখন সবাইকে বলি, তোদের সবার বাচ্চা হওয়ার পর আমার বিয়ে। তোরা সন্তানদের নিয়ে আমার বিয়ে খেতে আসিস। আর বলি, বন্ধুদের মধ্যে ব্যাচেলর থাকার দরকার আছে। তাদের বিবাহবার্ষিকীসহ নানা আনুষ্ঠানিকতায় কী পরব, কীভাবে সাজব, সেসব ভেবেই দিন কাটে। আমার বিয়ে নিয়ে ভাবি না।’

বর্তমানে টিভি নাটকের পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন সাফা।

আরটিভি /এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নায়িকার মুখ, শরীর অন্য কারও!
ড. ইউনূসকে আলিঙ্গন করে হাসিমুখে ছবি তুললেন পিটার হাস
ফের মাহির দেড় মিনিটের নতুন ভিডিও ভাইরাল
সন্তানের ফেসবুক পোস্টে ৪৮ বছর পর বান্ধবীদের খুঁজে পেলেন মা