• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

‘যুক্তি দিয়ে হেরে যাবেন বলে, নারীদের চরিত্রে হাত দিয়ে দাবিয়ে রাখতে চান’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২০:১২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। ক্যারিয়ারে অসংখ্য হিট নাটক উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই আকর্ষণীয় লুকে ছবি দিয়ে ভক্তদের নজর কাড়েন তিশা। সেই সঙ্গে নানা প্রসঙ্গে নিজের মতামত লিখেন।

এবার 'নায়িকাদের চরিত্র' বিষয়ক একটি পোস্ট করলেন তানজিন তিশা। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে দেয়া এক পোস্টে তিনি বলেন, কথায় কথায় নায়িকাদের চরিত্র খারাপ! কেন? ভাই একটা মেয়ে সাধনা, অধ্যবসায়, পরিশ্রমের দীর্ঘ জার্নিতে অভিনয়টা ভালো করলেই নায়িকা হয়।

তিনি আরও বলেন, আমরা পরিবারের চেয়ে লাইট ক্যামেরা একশ্যান সংশ্লিষ্ট মানুষদের সাথেই বেশি সময় কাটে সেদিক থেকে এইটাও আমাদের পরিবার। আর পরিবার হয়ে উঠলেই গভীর সম্পর্ক গড়ে উঠে। যেখানে সম্পর্ক আছে সেখানে ভুলবোঝাবুঝি আছে। আমার মা, বাবা, ভাই, বোনদের সাথেও ভুলবোঝাবুঝি হয়। কই তারা তো চরিত্র নিয়ে প্রশ্ন তুলে না?? তাহলে আপনারা আমাদের কেমন পরিবারের সদস্য হলেন যে কথায় কথায় নায়িকাদের চরিত্র নিয়ে ছোট করেন! নাকি যুক্তি দিয়ে হেরে যাবেন বলে, নারীদের চরিত্রে হাত দিয়ে দাবিয়ে রাখতে চান?

তিনি আরও বলেন, ভুল বোঝাবুঝি হলে যুক্তি দিয়ে কথা বলেন, তাতে আমাদের সার্বিক সম্মান বজায় থাকবে। আপনার পরিবারের কাউকে ছোট করে কি আপনি বড় হচ্ছেন ভাবছেন?

আরটিভি /এএ/এআর


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাতা রিংকুকে আটকের প্রতিবাদে সরব নির্মাতা-শিল্পীরা
‘নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না’
৫০ বছরের চরিত্র রাতারাতি পরিবর্তন হবে না: নুর
নবাগত নায়িকা মেঘলার রহস্যজনক মৃত্যু