• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

আমেরিকা থেকে ফিরেই জয়ের জন্য কেক নিয়ে হাজির শাকিব

আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪:১৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

একটা সময় ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা মানেই অপু বিশ্বাসকে দেখা যেত পর্দায়। ব্যক্তিগত জীবনে তারা ভালোবেসে বিয়ে করেন। তাদের সন্তান আব্রাম খান জয় পৃথিবীতে আসে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। সেই হিসেবে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) এই স্টারকিডের ৮ বছর পূর্ণ হলো। বিশেষ এই দিনটিকে কেন্দ্র করে শুভেচ্ছায় সিক্ত হয়েছে জয়।

বিশেষ এই দিনে ছেলেকে নিয়ে নানা অনুভূতির কথা ফেসবুকে প্রকাশ করেছেন অপু বিশ্বাস। বাদ জাননি শাকিব খানও।

সুদূর মার্কিন মুলুক থেকে ঢাকায় উড়ে এসে ছেলে জয়ের জন্মদিনের কেক কাটলেন শাকিব। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে দেখা মিললো সেই দৃশ্যই। ছেলে জয়ের হাতে হাত রেখে কেক কাটছেন তিনি।

ছেলের জন্মদিনে বাবা শাকিবের কেক কাটা প্রসঙ্গে অপু বিশ্বাসকে বলেন, এইবার কয়েক জায়গায় আব্রাম খান জয়ের জন্মদিনে কেক কাটা হয়েছে। তার বাবা শাকিব খান জয়কে নিয়ে তার বাসায় একটা কেক কেটেছে।

বাবা শাকিব খান জয়কে কী উপহার দিলো জন্মদিনে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, কিছুটা আমাদের ব্যক্তিগত থাকুক। এটা বলতে চাই না। তবে জয়কে যে ভালোবাসা দিয়েছে তা উপহারে থেকে অনেক বেশি। সেটা তো ভাষায় প্রকাশ করতে পরবো না।

দুই মাস যুক্তরাষ্ট্রে ছিলেন শাকিব খান। এরপর গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ঢাকায় পা রাখেন তিনি। এদিন হঠাৎ নায়ককে নব্যরূপে দেখে চমকে যান তার অনুরাগীরা। দাঁড়ি বড় করে, মাথায় ক্যাপ পরে সেলফিতে ধরা দেন তিনি। অনুরাগীরা মনে করছেন, এটি হয়তো শাকিবের নতুন ছবির জন্য কোনো নতুন লুক।

জয়ের জন্মদিন উপলক্ষে আগে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানান শাকিব। শুক্রবার (২৮সেপ্টেম্বর) বিকেলে এক ফেসবুক পোস্টে জয়ের ছবি পোস্ট করে শাকিব লেখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা আব্রাম। মনে রেখ, তোমার যেকোনো প্রয়োজনে আমি সবসময় আছি। লাভিউ পাপা।’

অন্যদিকে শাকিব খানের আরেক ছেলে শেহজাদ খান বীর জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে। বীরের মা বুবলীর ফেসবুকে একটি রিল প্রকাশ করা হয়েছে। এতে শেহজাদ খানকে বীরকে বলতে শোনা যায়, ‘হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া। আই লাভ ইউ সো মাচ।’

আরটিভি /এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনার জন্মদিনে নোবিপ্রবিতে কুশপুত্তলিকা দাহ ও জুতা নিক্ষেপ   
‘আর নোংরামি বাড়াতে চাই না’
শাকিবের এক পুত্রের জন্মদিনে আরেক পুত্রের শুভেচ্ছা
ছেলের জন্মদিনে অপু বিশ্বাসের আবেগঘন পোস্ট