• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

অভিনেত্রীর জীবনের গল্পে নির্মিত হলো নাটক

আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ১৩:০৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ছোট পর্দার প্রতিশ্রুতিশীল অভিনয়শিল্পী শায়লা সুলতানা সাথী। নিজের অভিনয়ের দক্ষতা ও সাবলীল অভিনয়ের মাধ্যমে পেয়েছেন ব্যাপক দর্শকপ্রিয়তা। এবার এই অভিনয়শিল্পীকে দেখা গেছে নিজের জীবনে ঘটে যাওয়া গল্পে নির্মিত একটি নাটকে। যা ইতোমধ্যেই অর্ধকোটির বেশি দর্শক দেখে ফেলেছেন।

সাথীর জীবনের গল্পে নির্মিত ‘প্রথম প্রেমের চিঠি’ নাটকটি গত ২৩ সেপ্টেম্বর ভাওয়াল নামে একটি ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

নিজের জীবনের গল্পে নির্মিত নাটক প্রসঙ্গে শায়লা সাথী জানান, আমার স্কুল জীবনে প্রতিদিন একটা ছেলে ফলো করতো, আমার বাসায় চিঠি দিয়ে যেত। আর চিঠিটা একটা ফুলের তোড়ায় দিতো। ওই চিঠি সংগ্রহ করা শুরু করি। আর চিঠির ভাষাগুলো সুন্দর হওয়ায় পড়তে অনেক ভালো লাগত। পরতে যাওয়ার সময় কোন ড্রেস, কোনো প্রোগ্রামে গেলে কোন ড্রেস বা শাড়ি পরলে ভালো লাগবে সবকিছুই চিঠিতে লেখা থাকত। ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতো। পুরো বাসা ফুল দিয়ে সাজিয়ে যেত।

আফসোস প্রকাশ করে সাথী আরও বলেন, আমার একটাই আফসোস থেকে গেছে। সেটা হলো- ওই মানুষটাকে আমি কখনোই দেখিনি। আর সেও কখনোই সামনে আসত না। অনেকবার চেষ্টা করেছি সেই মানুষটাকে খুঁজে পাবার। কিন্তু খুঁজে পায়নি তাকে। আমি যখন ভার্সিটিতে এডমিশন নিই সেই বছর সে ফুল চিঠি রেখে গিয়েছিল। তবে পরের বছর থেকে এই বিষয়গুলো আর ঘটেনি। তবে সেই মানুষটা কে না জানার আফসোসটা থেকে গেল। মূলত এখনকার যান্ত্রিক শহরে এই ভালোবাসা নেই। তাই ভাবলাম নিজের জীবনের এই গল্পটি স্মৃতি হিসেবেই রেখে দিই। যার ফলশ্রুতিতে এই নাটক তৈরি। নাটকটি ইতোমধ্যে দর্শকদের অনেক ভালো লেগেছে বলে আশা করি।

শাকিল হুসাইনের চিত্রগ্রহণ ও পরিচালনায় শায়লা সাথীর বিপরীতে অভিনয় করেছে তরুণ প্রজন্মের আরেক দর্শকপ্রিয় অভিনয়শিল্পী রাফসান ইমতিয়াজ। নাটকটিতে আরও অভিনয় করেছেন, এম কে এইচ পামির, দিশা, হাসিবসহ আরও অনেকে।

আরটিভি /এএ /এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাটকীয় জয়ে ১২ বছর পর ফাইনালে ব্রাজিল
এবার পর্দায় আসছে সেই তোফাজ্জলের গল্প
ওয়াজ মাহফিল করেন, পাশাপাশি নাটকও করতে দেন: সৈয়দ জামিল
তানিন সুবাহর ‘মহানায়ক’