• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

নতুন খবর দিলেন সামিরা খান মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ১৮:২৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ছোট পর্দার এ সময়ের অভিনেত্রী সামিরা খান মাহি। আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই সামিরা খান মাহির। মুহূর্তে দর্শক বন্দি হন তার সৌন্দর্য ও অভিনয় নৈপুণ্যের মায়াজালে। যতই দিন যাচ্ছে ততই যেন নজর কাড়ছেন স্টাইলিশ অভিনেত্রী সামিরা খান মাহি।

ছোট পর্দা ও ওটিটি মাধ্যমের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে মাহির। এরই ধারাবাহিকতায় ‘ফার্মগেট’ নামে একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শাহজাদা শাহেদ। আগামীকাল (৭ অক্টোবর) ফার্মগেট ও এর আশপাশ এলাকায় নাটকটির দৃশ্য ধারণ শুরু হবে বলে জানা গেছে।

সামিরা খান মাহি বলেন, ‘ফার্মগেটের গল্প নিয়ে এ নাটকটি নির্মাণ করা হবে। এখানে আমি অভিনয় করেছি সাধারণ মেয়ের চরিত্রে। গল্প ও চরিত্র মিলে এটি ভালো কাজ হবে– এ আশা করাই যায়।’

নতুন এ নাটক ছাড়াও সম্প্রতি মাহি অভিনয় করেছেন রাকায়েত রাব্বির পরিচালনায় একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। শিগগিরই এটি ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ হবে।

এ ছাড়া গৌতম কৌরির পরিচালনায় একটি ঈদ ধারাবাহিকে কাজের কথা রয়েছে এ অভিনেত্রীর। যদিও এ বিষয়ে এখনও কিছু চূড়ান্ত হয়নি। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও সরব মাহি। সম্প্রতি সুজনের নির্দেশনায় একটি ফার্নিচার কোম্পানির মডেল হয়েছেন তিনি।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রশংসায় ভাসছে খায়রুল বাসার-মাহির ‘ভালো মানুষ’ 
হঠাৎ গায়েব জোভান-মাহির ফ্যানপেজ
সামিরা খান মাহির এ কী হাল!
মাহির ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন রিমু