• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

বচ্চন পরিবার নিয়ে নেতার বিস্ফোরক মন্তব্যে উত্তাল নেটদুনিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ অক্টোবর ২০২৪, ১১:৪১
ছবি: সংগৃহীত

অমিতাভ বচ্চনপত্নী জয়াকে নিয়ে আলোচনার শেষ নেই বলিপাড়ায়। তিনি নাকি প্রচণ্ড বদমেজাজি। তার কারণেই নাকি ভালো নেই ঐশ্বরিয়া-অভিষেক। বচ্চন পরিবার নিয়ে সমাজবাদী পার্টিরই নেতা অমর সিংয়ের বিস্ফোরক মন্তব্যে তোলপাড় নেটদুনিয়ায়।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে প্রকাশ্যেই তিনি বলেছিলেন, শাশুড়ি মা ও শ্বশুরমশাইয়ের সঙ্গে নাকি বিন্দুমাত্র বনিবনা হয় না জয়ার।

জানা গেছে, বিয়ের পর পরিবারের জন্য সিনেমা থেকে দূরে গেলেও শ্বশুর-শাশুড়ির সঙ্গে তিক্ত সম্পর্ক ছিল জয়ার। অমিতাভের বাবা হরিবংশ রাই বচ্চন একজন নামকরা হিন্দি কবি ছিলেন। তার মা তেজি বচ্চন।

অমর সিং বলেন, জয়ার কারণেই নাকি আজীবন আলাদা বাড়িতে থেকেছেন অমিতাভের বাবা-মা। আগে অমিতাভের বাবা-মা দিল্লিতে থাকতেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে ছেলে অমিতাভের কাছে চলে আসেন তারা। প্রথমে সবাই একসঙ্গেই ছিলেন।

তিনি আরও বলেন, জয়া নাকি শ্বশুর-শাশুড়ির এই আচমকাই অনুপ্রবেশ মেনে নিতে পারেননি। এক পর্যায় বাধ্য হয়েই অমিতাভের বাংলো প্রতীক্ষাতে থাকতে শুরু করেন অমিতাভের বাবা-মা।

অন্যদিকে অভিনেতার আরেক বাংলো ‘জলসা’-তে সন্তানদের নিয়ে থাকা শুরু করেন জয়া। তবে অমিতাভ যদিও জলসা নয়, বাবা-মাকেই বেছে নেন। তাদের সঙ্গে থাকতে শুরু করেন প্রতীক্ষাতেই।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে যা জানাল সৌদি আরব
পূজার সাজ-পোশাকে থাকুক ভিন্নতা
২০২৫ সালের হজে যেতে প্রাক-নিবন্ধন করেছেন ৫২৮৩৬ জন
আসছে টানা ৩ দিনের ছুটি