• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সৃজিত-মিথিলার দাম্পত্য জীবন নিয়ে তসলিমা নাসরিনের বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ অক্টোবর ২০২৪, ০৯:২৭
ছবি: সংগৃহীত

ভারত-বাংলাদেশের অনেক তারকা সম্পর্কে জড়ালেও বেশির ভাগই হেঁটেছেন বিচ্ছেদের পথে। সেটা বিয়ে হোক আর প্রেমের সম্পর্ক। কবীর সুমন-সাবিনা ইয়াসমিন থেকে অর্ণব-সাহানা, সৃজিত-মিথিলা অনেকেই সম্পর্কে জড়িয়েছেন। এক ছাদের নিচেই থাকতে চেয়েছেন বাকিটা জীবন। তবে হাতে হাত রেখে খুব বেশি দিন টিকতে পারেননি তারা।

যদিও সৃজিত-মিথিলার সম্পর্ক এখনও ভাঙেনি। কিন্তু এই তারকার সংসার ভাঙার খবর বহুদিন ধরেই ডালপালা মেলছে। এবার দুই বাংলার তারকাদের বিবাহ-বিচ্ছেদ নিয়ে কথা বললেন নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।

গত ৮ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি। যেখানে দুই বাংলার শিল্পীদের দাম্পত্য জীবন কেন দীর্ঘস্থায়ী হচ্ছে না? সেই প্রশ্ন তুলেছেন তিনি। পাশাপাশি সুমন-সাবিনার উদাহরণও টেনে এনেছেন এই লেখিকা।

পাঠকদের জন্য তসলিমার পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘বাংলাদেশ আর পশ্চিমবঙ্গের শিল্পীদের মধ্যে রোমান্টিক বা বৈবাহিক সম্পর্ক কেন টিকছে না? সাবিনা ইয়াসমিন আর কবীর সুমন বিয়ে করলেন। বিরাট হইচই হলো। দুইজনে কিছুদিন একসঙ্গে গান গাইলেন। এরপর নিস্তব্ধতা। যে যার মতো যার যার দেশে জীবন যাপন করছেন। সাবিনা আর সুমনের মধ্যে কোনো সম্পর্ক অবশিষ্ট রয়েছে বলে মনে হয় না।

এরপর সৃজিত আর মিথিলা বিয়ে করলেন। বিরাট হইচই হলো। দুইজনে কিছু দন একসঙ্গে চলাফেরা করলেন। এরপর নিস্তব্ধতা। যে যার মতো যার যার দেশে জীবনযাপন করছেন। সৃজিত তার ১০-১২টা সাপ নিয়ে, আর মিথিলা তার কন্যা নিয়ে। মিলন থাকলে বিচ্ছেদ থাকে, এ নতুন কিছু নয়। কিন্তু তারপরেও মনে হয়, দুই দেশের মানুষের মধ্যে হৃদয়ের বন্ধন দৃঢ় হলে অসাম্প্রদায়িকতার নিদর্শন চমৎকার হতে পারত।’


আরটিভি/এইচএসকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে বিপাকে তসলিমা নাসরিন
জন্মদিনে সবার কাছে দোয়া চাইলেন সাবিনা ইয়াসমিন
ভিন্ন ধর্মে সোনাক্ষীর বিয়ে, যা বললেন তসলিমা নাসরিন
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সাবিনা ইয়াসমিন