• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

শোবিজে কাজ পেতে চাইলে অভিনেত্রীকে বউ হওয়ার শর্ত প্রযোজকের

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ অক্টোবর ২০২৪, ১৮:১০
আয়েশা কাপুর

বলিউডে কাজ পেতে মুখিয়ে থাকেন উঠতি অভিনয়শিল্পীরা। গ্ল্যামার দুনিয়ায় তারকা হওয়ার পাশাপাশি কোটি কোটি টাকা রোজগার, জনপ্রিয়তার মোড়কে নিজেকে মেলে ধরতে চেষ্টার যেন কোনো কমতি থাকে না তাদের। যদিও তারা জানেন এখানে ক্যারিয়ার গড়া সহজ নয়। তারপরও আত্মবিশ্বাস নিয়ে পথ চলতে শুরু করেন উঠতি অভিনয়শিল্পীরা।

এভাবেই বলিউডে এসেছিলেন আয়েশা কাপুরও। বর্তমানে তিনি প্রতিষ্ঠিত টিভি অভিনেত্রী হলেও শুরুর পথটা মোটেও সহজ ছিল না তার। প্রযোজকদের অদ্ভুত আবদার সামলাতে হয়েছে তাকে। কখনও আবার আবদার না মানায় শো থেকেও বের করে দেওয়া হয়েছে আয়েশাকে।

সম্প্রতি সেসব নিয়ে ভারতীয় গণমাধ্যমে মুখ খুলেছেন অভিনেত্রী। আয়েশা বলেন, ইন্ডাস্ট্রিকে যতটা রঙিন, যতটা আধুনিক মনে হয়, ততটা নয়। অভিনয় জগৎ বড় কঠিন। অনবরত সংগ্রাম করতে হয়। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে আয়েশাও লড়ছেন। টিভি এবং ওয়েব সিরিজের এই জনপ্রিয় অভিনেত্রীকে অনেক সমস্যাতেও পড়তে হয়েছে।

টিভি শো ‘শেরদিল শেরগিল’ দিয়ে অভিনয় জগতে নাম লেখান আয়েশা। সামাজিক যোগাযোগমাধ্যমে তার একটি পুরোনো সাক্ষাৎকার নতুন করে ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী জানান, এক প্রযোজক তাকে বলেছিলেন সিনেমায় কাস্ট করতে পারি তবে আমার বউ হতে হবে। সেই প্রযোজকের শর্ত না মানায় তাকে শো ছাড়তে বাধ্য করা হয়েছিল।

আয়েশা আরও বলেন, ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল আমার। কিন্তু এই যাত্রা সহজ ছিল না। যখনই কারও সঙ্গে দেখা করতে যেতাম, ভুলভাল উপদেশ দিতো। একবার একটি সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পাই। মোটা টাকা পারিশ্রমিক। কিন্তু প্রযোজক শর্ত দিয়ে বলেন, তাকে বিয়ে করলে তবেই এই চরিত্রে আমাকে কাস্ট করবেন।

শুধু তাই নয়, আমাকে বিলাসবহুল জীবন কাটানোর প্রস্তাবও দেন ওই প্রযোজক। কিন্তু আমি রাজি হইনি। প্রযোজকের প্রস্তাব না মানায় অভিনয়ের সুযোগও মেলেনি। শো থেকেই বের করে দেওয়া হয় আমাকে।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমি খুব একটা গ্ল্যামার ভাব নিয়ে চলতাম না’
নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে প্রযোজকের কুপ্রস্তাব, কী ঘটেছিল?
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন