• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

পূজার রেশ না কাটতেই কেন দেশের বাইরে যাচ্ছেন মিম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ অক্টোবর ২০২৪, ১৩:১০
বিদ্যা সিনহা মিম

প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। বরাবরের মতো এবারও পূজা উদযাপনে পরিবারের সদস্যদের সঙ্গে ব্যস্ত সময় কাটিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তবে পূজার রেশ না কাটতেই জরুরি প্রয়োজনে দেশের বাইরে যেতে হচ্ছে তাকে।

গণমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন মিম। অভিনেত্রী বলেন, আমি কুমিল্লার মেয়ে। আমার শ্বশুর বাড়িও কুমিল্লায়। তাই পূজা এলেই আমি কুমিল্লায় ছুটে যাই। বিয়ের পর থেকে পূজা আমার জন্য আরও বিশেষ হয়ে উঠেছে। কারণ, ২০২২ সাল থেকে আমি শাখা, সিঁদুর, জামদানি শাড়ি আর আলতা পরা হাতে দেবী দুর্গাকে বরণ করতে শুরু করি।

মিম আরও বলেন, এবারও গত বারের মতো কুমিল্লায় পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে পূজা উদযাপন করেছি। দেবী দুর্গাকে বরণ করেছি। তবে অন্য কোথাও আর যাওয়া হয়নি। আসলে আমার মা একটু অসুস্থ। পূজা শেষ। তাই দেরি না করে পূজার পরপরই মাকে নিয়ে ডাক্তার দেখাতে দেশের বাইরে যাব। সবাই আমার মায়ের জন্য আর্শীবাদ করবেন।

সবশেষে তিনি বলেন, শান্তি আর সম্প্রীতির বার্তা নিয়ে মা দুর্গা পৃথিবীতে আসেন। তাই সবার কাছে আমার চাওয়া, সবার মধ্যে যেন শান্তি আর সম্প্রীতি সবসময় অটুট থাকে। সবাই হাতে হাত রেখে সামনের দিকে আমাদের দেশকে এগিয়ে নিতে চাই।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের ছুটি নিয়ে নতুন যে সিদ্ধান্ত আসতে পারে
সিডনিতে ‘ত্রিনয়ণীর’ দুর্গাপূজা
টানা বন্ধের পর আবারও শুরু হিলি বন্দরে পণ্য আমদানি-রপ্তানি
আখাউড়ায় ভারতীয় নাগরিকসহ গ্রেপ্তার ২