• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ অক্টোবর ২০২৪, ১২:০২
সারা 

ভারতীয় অভিনেত্রী ও সঞ্চালক সারা হিন্দু ধর্মের অনুসারী। তবে ব্যক্তিগত জীবনে আরফিন খানকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তিনি। কিন্তু নিজের ধর্ম পরিবর্তন করায় বিতর্কের মুখে পড়েছেন সারা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।

সালমান খানের সঞ্চালনায় ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’র ১৮তম সিজনে অংশ নিয়েছেন সারা-আরফিন। মূলত এ শোয়ের আরেক প্রতিযোগী করনবীর মেহরা দাবি করেছেন— আরফিন নাকি জোর করে ধর্ম পরিবর্তন করিয়েছেন সারাকে।

তবে এ অভিযোগ মিথ্যা বলে দাবি করেন আরফিন। তিনি বলেন, আমার জন্য ধর্মান্তরিত হতে আমার স্ত্রীকে কখনও জোর করিনি। কিন্তু তারপরও এ নিয়ে বিতর্কের কোনো শেষ নেই। এবার বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন সারা।

সিদ্ধার্থ কান্নানের ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমার অনেক মুসলিম বন্ধু-বান্ধব রয়েছে। তা ছাড়া ধর্ম নিয়ে আয়োজিত অনেক বিতর্ক অনুষ্ঠানেও অংশ নিয়েছি। আমি বাইবেল, গীতা এবং কোরআনও পড়েছি। যখন ধর্মের কথা আসে, তখন সঠিক বা ভুল বলে কিছু নেই। আমার হৃদয় যে দিকে যেতে বলেছে, আমি কেবল তাই অনুসরণ করেছি।

আরফিনকে বিয়ে করার প্রসেঙ্গ সারা বলেন, আমি আরফিনকে বিয়ে করব কি না, তা নিশ্চিত ছিলাম না। কারণ, আরফিন মুসলিম আমি হিন্দু। সুতরাং এই সিদ্ধান্ত নেওয়া আমার জন্য ভীষণ কঠিন ছিল।

সারার ধর্ম পরিবর্তনের বিষয়ে আরফিন বলেন, সারার ধর্মান্তরের সব কৃতিত্ব সারার বাবাকে দেব। এ ক্ষেত্রেও সারাকে অনেক সাপোর্ট করেছেন তিনি। আমি তার ধর্ম পরিবর্তনের বিষয়টি অনেক পরে জেনেছি। সারাকে তার পরিবার এতে সমর্থন করেছে। আমার বাবা-মাও কিছু বলেননি।

প্রসঙ্গত, ২০১০ সালে হিন্দি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পথ চলা শুরু সারার। ক্যারিয়ারে বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। পাশাপাশি এখন পর্যন্ত বলিউডের তিনটি সিনেমাতেও দেখা গেছে সারাকে।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে ৩১৭ প্লাটুন বিজিবি মোতায়েন
নির্ভয়ে পূজামণ্ডপে যাবেন, সারাদেশে সেনা মোতায়েন রয়েছে: সেনাপ্রধান
সারাদেশে ২ লাখ আনসার মোতায়েন হচ্ছে
সারাদেশে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস