• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

এবার নাটকে অভিষেক মেহজাবীনের বোন মালাইকার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ অক্টোবর ২০২৪, ১৬:৫৪
ছবি: সংগৃহীত

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শক মাতাচ্ছেন তিনি। এবার সেই পথ অনুসরণ করে অভিনয়ে নাম লেখালেন তার ছোট বোন মালাইকা চৌধুরী।

‘সন্ধিক্ষণ’ নামের একটি নাটকে দেখা যাবে মালাইকাকে। এতে ফারহান আহমেদ জোভানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। মেহজাবীনের গল্পে নাটকটি রচনা ও নির্মাণ করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) থেকে শুরু হয়েছে নাটকের শুটিং।

এ প্রসঙ্গে মালাইকা বলেন, শুটিং করে ভালো লাগছে। আমার বড় বোনের গল্প ও রাজ ভাইয়া নির্মাণ করবে জেনেই এই নাটকে অভিনয় করতে রাজি হয়েছি। সহশিল্পী হিসেবে জোভান ভাই দারুণ সহযোগিতা করছেন আমাকে। দর্শকরা আমার অভিনয় দেখার পর কেমন প্রতিক্রিয়া জানান সেসব জানতে মুখিয়ে থাকব।

নির্মাতা রাজ বলেন, মেহজাবীনের বোন বলেই যে তাকে সুযোগ দিয়েছি বিষয়টি তেমন নয়। মেহজাবীনের কাছ থেকে যে গল্পটি পেয়েছি, তাতে নতুন একটি মেয়েকে মানাবে বলে মনে হয়েছে আমার।

তিনি আরও বলেন, এক্ষেত্রে প্রথমে মালাইকার নামটি মাথায় আসে। তার মধ্যে অভিনয়ের প্রতিভা আছে। শুটিংয়ে ভীষণ পরিশ্রমী মনে হচ্ছে তাকে। আমার বিশ্বাস, মালাইকা দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।

প্রসঙ্গত, চলতি বছরেই ইউটিউবে মুক্তি পাবে মালাইকার ‘সন্ধিক্ষণ’। এর আগে আদনান আল রাজীবের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে মেয়েটির পরিবারের সন্ধান চান মেহজাবীন
ডাবল উত্তেজনা কাজ করছে: মেহজাবীন
সুখবর দিলেন মেহজাবীন
গণপিটুনিকে নরমালাইজ করা হচ্ছে কেন: মেহজাবীন