• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

সামরিক প্রশিক্ষণ থেকে ফিরেই বিটিএস তারকা জিন’র নতুন চমক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ অক্টোবর ২০২৪, ১৮:৩১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সময়টা ২০২২, বিটিএস তারকা জিন বাধ্যতামূলক সামরিক প্রশিক্ষণে গিয়েছিলেন। দুই বছরের প্রশিক্ষণ শেষে ফিরেছেন গত জুনে। আর ফিরেই নতুন ঘোষণা দিলেন এই তারকা। গানের দুনিয়ায় আবারও চমক নিয়ে ফিরছেন তিনি। খুব শিগগিরই আসছে তার প্রথম একক অ্যালবাম ‘হ্যাপি’।

এ প্রসঙ্গে অ্যালবামের খবর জানিয়ে বিটিএস এজেন্সি বিগহিট মিউজিক জানিয়েছে, খুব শিগগিরই প্রথম একক অ্যালবাম ‘হ্যাপি’ নিয়ে আসছেন জিন। নতুন এ অ্যালবাম ছয়টি ভিন্ন ধারার গান দিয়ে সাজানো হয়েছে। যার মাধ্যমে জিন প্রকাশ করেছেন তার কাছে সুখের অর্থ।

প্রথম একক অ্যালবাম ‘হ্যাপি’-র আগে বিভিন্ন ধরনের কাজের সঙ্গে যুক্ত ছিলেন এই তারকা। নেটফ্লিক্সের ‘কিয়ানস বিজার আর অ্যান্ড বি’ সিরিজের শুটিংয়ের পাশাপাশি বিশেষ গান ‘সুপার টুনা’ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি।১১ অক্টোবর ‘সুপার টুনা’ প্রকাশের পর এ গান বর্তমানে জাপানের ওরিয়ন ডেইলি ডিজিটাল সিঙ্গেল চার্টে শীর্ষে অবস্থান করছে। এ ছাড়া এ বছর প্যারিস অলিম্পিকে দক্ষিণ কোরিয়ার হয়ে মশালবাহক ছিলেন তিনি।

এবার ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে বিটিএস ব্যান্ডের বাইরে প্রথম একক অ্যালবাম প্রকাশ করছেন জিন। আগামী ১৫ নভেম্বর প্রকাশ পাবে তার প্রথম একক অ্যালবামটি। তবে প্রথম একক অ্যালবামের আগে জিনের প্রথম একক গান প্রকাশ পায় ২০২২ সালে। সামরিক প্রশিক্ষণে যাওয়ার আগে জনপ্রিয় ব্যান্ড কোল্ডপ্লের সঙ্গে জিনের প্রথম একক গানের শিরোনাম ছিল ‘অ্যাসট্রোনাট’।

প্রসঙ্গত, বিটিএসের অন্য সদস্যরা এখনো সামরিক প্রশিক্ষণে রয়েছেন। তাই এককভাবে জিন গানের জগতে অংশ নিলেও বন্ধ রয়েছে তাদের ব্যান্ডের কার্যক্রম।

আরটিভি /এএ /এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আলীরাজের জাদুতে মুগ্ধ নানা দেশের হাজারও দর্শক
কনসার্টের মাঝেই মারধরের হুমকি, গায়িকার ভিডিও ভাইরাল
জনগণ যাকে ইচ্ছা তাকে ভোট দেবে: ইঞ্জিনিয়ার শ্যামল
জিনাত হাকিমের ‘সন্ধ্যাতারা’