• ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১
logo

কণ্ঠশিল্পী আসিফকে নিয়ে যে মন্তব্য করলেন জয়

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ অক্টোবর ২০২৪, ১৫:১৭
ছবি: সংগৃহীত

শোবিজের জনপ্রিয় দুই তারকা আসিফ আকবর ও শাহরিয়ার নাজিম জয়। একজন গানের জগতের মানুষ, অন্যজন অভিনয়ের। কাজের পাশাপাশি দুজনেই সরব থাকেন নেটদুনিয়ায়। সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝে-মধ্যেই অনেক তারকাকে নিয়ে কথা বলতে দেখা যায় জয়কে। এবার আসিফকে নিয়ে মন্তব্য করলেন এই অভিনেতা।

বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার সঙ্গে কণ্ঠ মিলিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন আসিফ আকবর। ফেসবুকে লেখালেখির পাশাপাশি রাজপথেও নেমেছিলেন তিনি। এমনকি নিজের ছেলেকে নিয়েও কেন্দ্রীয় শহীদ মিনারে হাজির হয়েছিলেন এই গায়ক।

গেল ৩ আগস্ট গণ-আন্দোলনে লাখো জনতার মাঝে ছেলেকে সামনে এগিয়ে দিয়ে আসিফ বলেছিলেন, এই প্রজন্ম হারবে না। আমি আমার ছেলেকে সঙ্গে নিয়ে এসেছি। তোমরা ওকে মেরে ফেলবে, মেরে ফেলো। যেভাবে ছাত্রদের মারা হচ্ছে, তা মানা যায় না। আমাদের একটাই দাবি- স্বৈরশাসকের পদত্যাগ চাই।

ওই দিনের সেই ভিডিওটি নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন জয়। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আমি ভীতু, আসিফ ভাই সাহসী। এজন্যই চিরকাল আসিফ ভাই আমার চেয়ে অনেক বেশি সম্মান প্রাপ্য। আসিফ ভাই স্যালুট।’

ছাত্র-জনতার আন্দোলনে আসিফ সরব থাকলেও নীরব ভূমিকা পালন করেন এই অভিনেতা। সে কারণে ইতোমধ্যে ব্যাপক তোপের মুখে পড়েন জয়। হার স্বীকার করার পরও তাকে এতটুকু ছেড়ে কথা বলেননি নেটিজেনরা।

জয়ের পোস্টের মন্তব্যের ঘরে তাকে উপদেশও দিয়েছেন অনেকে। নেটিজেনদের ভাষ্য, বিগত সরকারের চাটুকারিতা না করলে, জয়ও সাহসী হতে পারতেন। তাই এসব বাদ দিয়ে অভিনেতাকে দেশ ও মানুষের কথা বলার আহ্বান জানিয়েছেন তারা।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে করেই সুখবর দিলেন শিরিন শিলা
বিপাকে শাহরিয়ার নাজিম জয়, হারাচ্ছেন কাজ
মা-বাবাকে নিয়ে আসিফের আবেগঘন পোস্ট
‘আপনি একটা ইহুদি যোগাযোগমাধ‍্যমে আসছেন হিন্দু-মুসলিম নিয়া’