• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

ছাত্রলীগকে উদ্দেশ্য করে যে বার্তা দিলেন চমক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৮

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সংহতি জানিয়ে রাজপথে নেমেছিলেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। প্রায় সময়ই সমাজের নানা অসঙ্গতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট দিয়ে থাকেন তিনি। পাশাপাশি নানা সামাজিক কর্মকাণ্ডেও দেখা যায় তাকে।

এদিকে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও জাতীয় নাগরিক কমিটির দাবির মুখে বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করেছে অন্তর্বর্তী সরকার। এখন ছাত্রলীগ নিষিদ্ধ সত্তা হিসেবে তালিকাভুক্ত হলো।

এদিকে, নিষিদ্ধ ঘোষণার পর বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক ধানমন্ডি ৩২ নম্বরের বাসভবনের সামনে জটিকা মিছিল করে সন্ত্রাসী আইনে নিষিদ্ধ সংগঠনটির ১০ থেকে ১৫ জন নেতাকর্মী। এছাড়াও ওই রাত থেকেই দলটির নেতাকর্মীরা ফেসবুকে প্রতিবাদ জানিয়ে নানা প্রচারণা চালিয়ে যাচ্ছে। আর এসব কারণে বিরক্ত হয়ে ফেসবুক পোস্টের মন্তব্যের ঘর বন্ধ করলেন অভিনেত্রী চমক।

অভিনেত্রী তার ফেসবুকে লিখেন, দিলাম বন্ধ করে কু*লীগের একমাত্র বিচরণের জায়গা ফেসবুক কমেন্ট সেকশন। এখন ওরা কই ঘেউ ঘেউ করবে, থাক সোনারা মন খারাপ করো না। প্রেসক্রিপশন দিচ্ছি তোমাদেরকে একটা।

এরপর তিনি লিখেন, এখন তোমরা ডায়াজেপাম ৫ মিলিগ্রাম খেয়ে ঘুম দাও, আর জপতে থাকো 'আপনা টাইম আয়েগা' । সেডিল ৫ মিলিগ্রাম ১+ ০+১ প্রতিদিন খাবে যতক্ষণ না তাদের আপা ফিরে আসে।

সবশেষ চমক লিখেন, আরও চেক-আপের জন্য অনুগ্রহ করে মনোরোগ বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন যদি রোগীরা বিভ্রান্ত হন বা তাদের অবস্থান এবং ক্ষমতাকে হ্যালুসিনেট করেন। তবুও, যদি রোগীরা সুস্থ না হয় অনুগ্রহ করে যেকোনো পশুচিকিত্সকের সাথে পরামর্শ নিতে পারে, তাদের সম্ভবত পাগল কুকুরের ভ্যাকসিন প্রয়োজন।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় ঢাবির ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৪
আ.লীগের তৈরি আইনেই ছাত্রলীগ নিষিদ্ধ: ছাত্রদল সভাপতি
ছাত্রলীগের সাবেক সভাপতি শোভনের নামে চুরি ও ভাঙচুরের মামলা
কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেপ্তার