• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

শাকিবের সিনেমায় ভিলেন যীশু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৭
ছবি: সংগৃহীত

ঘুরে দাঁড়াচ্ছে ঢাকার সিনেমা ইন্ডাস্ট্রি। মন্দাভাবকে পেছনে ফেলে হলমুখী হচ্ছেন দর্শকরাও। একের পর এক নতুন নতুন গল্পের সিনেমা দিয়ে তাক লাগিয়ে দিচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। এতে ঢালিউডে নতুনত্বের ছোঁয়া লেগেছে। সে ধারায় এবার শাকিবের সঙ্গে নাম লেখালেন কলকাতার জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। তবে নায়ক নয়, খলনায়ক হিসেবে পর্দায় ধরা দেবেন তিনি।

জানা গেছে, শাকিবকে নিয়ে আরও একটি বিগ বাজেটের সিনেমা করতে যাচ্ছে পরিচালক রায়হান রাফী। আর সে সিনেমায় ভিলেন চরিত্রে দেখা যাবে যীশুকে।

এর আগে, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছিল বিগ বাজেটের সিনেমা ‘তুফান’। এই সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করার কথা ছিল যীশুর। কিন্তু সেই সময় শুটিংয়ের তারিখ না মেলায় ‘তুফান’-এ দেখা যায়নি তাকে।

এই মুহূর্তে একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে সিনেমাটির পরিকল্পনা। তবে জানা যায়, চলতি বছরের শেষে কিংবা আগামী বছর, ২০২৫-এর শুরুতে কলকাতায় হবে সিনেমার শুটিং। ধারণা করা হচ্ছে, এটিই হতে পারে ‘তুফান টু’।

এদিকে গত ২২ অক্টোবর দুপুর সাড়ে ১২টার একটি ফ্লাইটে মুম্বাই গেছেন শাকিব। সেখানে এক মাস ‘বরবাদ’ সিনেমার শুটিং করবেন তিনি। এতে আবারও জুটি বেঁধেছেন শাকিব-ইধিকা।

‘তুফান’-এ শাকিব, মিমি ও নাবিলা ছাড়াও চঞ্চল চৌধুরীকে দেখা গিয়েছিল। এবার যীশুকে নতুন অবতারে দেখার ইচ্ছে তার দুই বাংলার সিনেমাপ্রেমীদের। এখন অপেক্ষার পালা সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ছেলেকে নিয়ে আনন্দে মাতলেন চিত্রনায়িকা পলি
ভণ্ডামির চূড়ান্ত সীমায় মামুন, বয়কট দরদ!
মুম্বাইয়ে কী করছেন শাকিব খান
যাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন চিত্রনায়িকা কেয়া