• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

সিনেমা শেষ হতেই অভিনেতাকে মারলেন নারী দর্শক!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ অক্টোবর ২০২৪, ১৬:৪০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সাধারণত প্রেক্ষাগৃহে সিনেমা দেখা শেষ হলে অভিনয়শিল্পীদের প্রশংসায় ভাসাতে ভাসাতে বের হতে দেখা যায় দর্শকদের। তবে এবার দেখা গেল এক ভিন্ন চিত্র। ছবি শেষে হাতের কাছে অভিনেতাকে পেতেই চড়-থাপ্পড় মারতে শুরু করেন এন নারী দর্শক। দক্ষিণী অভিনেতা এনটি রামা স্বামীর সঙ্গে ঘটেছে ঘটনাটি।

এরইমধ্যে এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। সেখানে দেখা যায়, ছবি শেষে এনটি রামাস্বামী অভিনেতা অঞ্জন রামচন্দ্র ও শ্রাবণী কৃষ্ণবেণীসহ কলাকুশলীরা দর্শকদের সঙ্গে কথা বলতে মঞ্চে দাঁড়িয়ে। সকলেই তাদের অভিনয়ের জন্য অভিবাদন জানাচ্ছেন।

এমন সময় হঠাৎই মঞ্চে উঠে এলেন এক নারী। আচমকা তিনি এনটি রামাস্বামীর দিকে তেড়ে যান। কলার ধরে মারতে থাকেন। আচমকা এমন ঘটনায় সবাই হতবাক। তাকে টেনে সরানোর চেষ্টা শুরু করা হয়।

তবে ওই নারী এতটাই চটেছিলেন যে কিছুতেই তাকে সরানো যাচ্ছিল না। কিছু দর্শককেও তখন মঞ্চে উঠে আসতে দেখা যায়। সকলেই ক্ষুব্ধ ওই নারীকে বোঝানোর চেষ্টা করেন, এটা আসলে সিনেমা, বাস্তবে এনটি রামাস্বামী এমটা করেননি, বোঝার চেষ্টা করুন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পর্দায় রামাস্বামীর ছবি চলছিল। দর্শক খুশি মনে দেখছিলেন। এক দৃশ্যে এক নারীর সঙ্গে বচসায় জড়তে দেখা যায় রামাস্বামীকে। তখন তাকে বড় একটি পাথর ওই নারীর দিকে ছুড়ে দিতে দেখা যায়। তাতেই চটে যান নারী দর্শক।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাদা বলের জন্য নতুন অধিনায়ক পেল পাকিস্তান
ফের যে কারণে প্রদর্শনী নিষিদ্ধ হলো ‘মেকআপ’ সিনেমার
ছাত্র-জনতার অভ্যুত্থান নিয়ে সিনেমা বানাবেন রায়হান রাফী
অধিনায়কত্ব ছাড়ছেন শান্ত