• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

হাসি ছড়াতে চান আমজাদ হোসেন

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০০:০১
ছবি: সংগৃহীত

আমজাদ হোসেন, যার বিচরণ পথে-ঘাটে আর মানুষের আশপাশে। সে মানুষের কাছে পৌঁছায় আনন্দ বিলাতে। মানুষকে প্রশ্ন করে, তাদের ভিড় থেকেই খুঁজে নেয় উত্তর। কৌতুকাবহ তৈরি করে মানুষকে আনন্দ দেওয়াই যেন তার লক্ষ্য।

আমজাদ হোসেন জানান, কনটেন্ট ক্রিয়েশন এমন কোনও রকেট সাইন্স নয়, যার জন্য প্রাতিষ্ঠানিক ডিগ্রি থাকাটা অত্যাবশ্যকীয়। বরং এর সঙ্গে জড়িয়ে আছে মনের আনন্দ। একদম ভিন্ন কিছু লুকিয়ে আছে কনটেন্ট ক্রিয়েশনের সঙ্গে, যা একই সঙ্গে আমাকে ও আমার ক্যামেরার বিপরীত পাশে দাঁড়িয়ে থাকা দুজন মানুষকেই সুন্দরভাবে প্রকাশ করে। এই কনটেন্ট ক্রিয়েশনে আলাদা এক মাত্রা ও ভিন্ন উদ্দীপনা যোগ হয়, যখন দর্শকেরা আমার করা কাজগুলো সানন্দে গ্রহণ করেন।

তিনি বলেন, কী এক যান্ত্রিক জীবনযাপন করছি আমরা। মানুষ আজকাল হাসতে ভুলে যাচ্ছে। কেমন আনন্দশূন্য থমথমে পরিবেশ চারপাশে। তাই আমি কিছু আনন্দের মুহূর্ত তৈরি করতে চাই। কিছু হাসি ছড়িয়ে দিতে চাই যান্ত্রিকতার মাঝে। আমার বিশ্বাস, এ কাজটুকু করতে পারব। মানুষও আমার এই কাজকে প্রতিনিয়ত সমর্থন করবে।

জন্ম ১৯৮৫ সালের ২ জুন। সম্প্রতি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিনোদনমূলক কনটেন্টের কাজ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সে বর্তমানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সাংবাদিকতা বিভাগে স্নাতকের ছাত্র। পড়াশোনা ও কাজ, দুদিকেই সামঞ্জস্য রেখে চলেছেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী তালাক দেওয়ার আনন্দে স্বামীর দুধ দিয়ে গোসল
যুক্তরাষ্ট্রে ‘আনন্দমেলা’ অ্যাওয়ার্ড পেলেন মডেল নিবিড় আদনান
টাঙ্গাইলে কৌতুক অভিনেতাকে কুপিয়ে হত্যা 
রাহুলের বাড়িতে অগ্নিকাণ্ড নিয়ে এবার মুখ খুললেন তার স্ত্রী