• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

৪৩তম বিসিএসে নন-ক্যাডারে সহকারী শিক্ষক পদে ১৩৮ জনের নিয়োগ

আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৩
ফাইল ছবি

৪৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়েও যারা ক্যাডার পাননি, তাদের মধ্য থেকে নন-ক্যাডারে ১৩৮ জনকে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের জীববিজ্ঞান, বাংলা, ভূগোল ও ধর্ম বিষয়ের সহকারী শিক্ষক নিয়োগ করেছে সরকার।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এই নিয়োগ ও পদায়নের আদেশ জারি করে।

আদেশে প্রার্থীদের দেশের বিভিন্ন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে পদায়ন করা হয়েছে। আগামী ৭ অক্টোবর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে (মাউশি) যোগ দিতে বলা হয়েছে।

আলাদা আদেশে জীববিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক হিসেবে পদে ৪৯ জন, বাংলা বিষয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ করেছে ৩৪ জন, ভূগোল বিষয়ের সহকারী শিক্ষক পদে ৪০ জন এবং ধর্ম বিষয়ের সহকারী শিক্ষক পদে ১৫ জন নিয়োগ পেয়েছেন।

নিয়োগ আদেশে বলা হয়, ৪৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে ১৩৮ জন প্রার্থীকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আওতাধীন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে (দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার) অস্থায়ী ভিত্তিতে নিয়োগ ও পদায়ন করা হলো।

আগামী ৭ অক্টোবর সকাল ৯টায় নিয়োগপ্রাপ্তদের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সরকারি মাধ্যমিক শাখায় আবশ্যিকভাবে যোগদান করতে হবে। অন্যথায় যোগদানে সম্মত নন বলে ধরে নেওয়া হবে এবং তাদের নিয়োগ বাতিল বলে গণ্য হবে।

আরটিভি/একে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনবল নিয়োগ দেবে পল্লী বিদ্যুৎ সমিতি, আবেদন ফি ১০০ টাকা
বিচারক নিয়োগে সরকারের দ্রুত পদক্ষেপ চান মাহবুব উদ্দিন খোকন
নিয়োগ দিচ্ছে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতাল
একাধিক জনকে নিয়োগ দেবে স্কয়ার ফুড, আবেদন অনলাইনে