• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত 

এস এ সৌরভ, মালয়েশিয়া প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানীর উপর আওয়ামী লীগ সন্ত্রাসীদের হামলায় কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহত হওয়ার ঘটনায় প্রতিবাদ সভা এবং দোয়া ও মিলাদ মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখা।

রবিবার (২৯ সেপ্টেম্বর) কুয়ালালামপুরের হাংতুয়ার আপন রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়ার শাখার সাধারণ সম্পাদক এস এম বশিরের সঞ্চালনায় এবং সিনিয়রসহ-সভাপতি আলী খান জুয়েলের সভাপতিত্বে এ প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সভাপতি এবং স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সহ-সভাপতি জিয়া হাসান। স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক এবং শ্যামপুরা থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ঢাকা মহানগর দক্ষিণ শামসুল আলম সিকদার (হেলাল শিকদার)।

সভায় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার দপ্তর সম্পাদক মোশারফ হোশাইন (হৃদয়), প্রচার সম্পাদক মারুফ এলাহী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সহ-সভাপতি গোলাম কবির প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসিয়ানভুক্ত হওয়ার প্রস্তাবে বাংলাদেশকে মালয়েশিয়ার সমর্থন 
স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা, প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল 
চাঁপাইনবাবগঞ্জে যুবদল-স্বেচ্ছাসেবক দলের ২ নেতাকে কুপিয়ে জখম
জেলা ও মহানগরীতে বিক্ষোভের ডাক স্বেচ্ছাসেবক দলের