• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

বাসায় ঢুকে দীপ্ত টিভির কর্মকর্তাকে হত্যার অভিযোগ

আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ২১:৪২

ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বের জেরে রাজধানীর হাতিরঝিলে বাসায় ঢুকে দীপ্ত টেলিভিশনের সম্প্রচার কর্মকর্তা তানজিল জাহান ইসলাম তামিমকে (৩২) হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের চার নম্বর রোডের ডি-ব্লকের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত তামিমের বাবা সুলতান আহমেদ বলেন, আমিসহ আরও দুজন প্লিজেন্ট প্রোপ্রার্টিজ লিমিটেড ডেভলপার কোম্পানিকে জমি দেই। আমার পাঁচটি ফ্ল্যাট পাওয়ার কথা ছিল। গত বছর কোম্পানিটি আমাকে দুটি ফ্ল্যাট হস্তান্তর করে। কিন্তু বাকিগুলো দিতে প্রতিষ্ঠানটি গড়িমসি করতে থাকে। অনেক বাগবিতণ্ডার পর কোম্পানির মালিক আমাদের নিজেদের টাকায় ৭-সি ফ্ল্যাটটির সংস্কার কাজ করতে বলেন। বুধবার (৯ অক্টোবর) কাজ শুরু করলে তাদেরই একটি গ্রুপ আমাদের বাধা দেয়।

তিনি আরও বলেন, আমার ছেলে তামিমের তত্ত্বাবধানে শ্রমিকরা আজ (বৃহস্পতিবার) সকালে আবার কাজ শুরু করলে কোম্পানির কর্মীসহ ৩০ জনের একটি দল হামলা চালায়। তারা আমাকে ও তামিমকে মারধর করতে থাকে। একজন তামিমের গলা চেপে ধরে। ঘটনার পরপরই তামিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাতিরঝিল থানার ওসি সাইফুল ইসলাম বলেন, জমির মালিক ও আবাসন কোম্পানির মধ্যে ফ্ল্যাটের মালিকানা নিয়ে দ্বন্দ্বে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আবাসন কোম্পানির প্রকৌশলীসহ তিন জনকে আটক করা হয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করছি।

আরটিভি/আরএ

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে ছাত্র হত্যা, আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার
মানুষ হত্যা করে আ.লীগ ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চেয়েছিল: জামায়াত
দীপ্ত টিভির তামিম হত্যায় ৫ আসামি রিমান্ডে 
ফ্ল্যাটের ভাগাভাগি নিয়ে তামিমকে হত্যা, গ্রেপ্তার ৫