• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

গ্রুপ ‘বি’ : অজি-ইংলিশদের ভয়ের নাম হতে পারে স্কটল্যান্ড

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ জুন ২০২৪, ০৯:৫৯
ইংল্যান্ড
ছবি- সংগৃহীত

আইপিএল শেষে দারুণ মেজাজে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। পরিপূর্ণ প্রস্তুতি নিয়ে ক্রিকেটের শর্টার ফরম্যাটের বিশ্বকাপে মাঠে নামতে প্রস্তুত, দু’দলের ক্রিকেটাররা।

গ্রুপ পর্বের ৫ দলের মধ্যে অজি আর ইংলিশরাই পরবর্তী রাউন্ডের জন্য ফেভারিট। অন্য দলগুলোর সম্ভাবনা খুব একটা দেখছেন না ক্রিকেট বিশ্লেষকরা।

সিনিয়র ক্রীড়া সাংবাদিক এম এম কায়সারের ভাষ্য, অঘটন তো আগেভাগেই বলতে পারবেন না। যদি তারা ভালো পারফরম্যান্স করে, তবে তারা জিততেও পারে। এর আগেও কিন্তু আমরা দেখেছি। স্কটল্যান্ডকে কিন্তু একেবারেই হিসেবের বাইরে দিতে পারবেন না।

জাতীয় দলের সাবেক ক্রিকেটার তারেক আজিজ খানের দাবি, চোখ বন্ধ করেই আমরা ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে এগিয়ে রাখব। ইংল্যান্ডের প্লেয়াররা কিন্তু এবার আইপিএলে চমৎকার খেলেছে। বিশেষভাবে ফিল সল্ট, জস বাটলার।

স্কটল্যান্ড হতে পারে জায়ান্ট কিলার। তবে দিনশেষে ইংল্যান্ড বা অস্ট্রেলিয়ার ক্রিকেট অভিজ্ঞতা বড় ফ্যাক্টর।

তারেক আজিজ খান জানালেন, বড় বড় দলের সঙ্গে না খেলার যেই অনভিজ্ঞতা, এটাই আপনাকে (স্কটিশ) ভোগাবে। এ ছাড়া তারা তাদের সেরাটা দিতেই চেষ্টা করবে।

এম এম কায়সারের মন্তব্য, আমার মনে হয় না, ইংল্যান্ড-অজিদের হারিয়ে স্কটল্যান্ড সামনে এগিয়ে যাবে বা তাদের তেমন সুযোগ থাকছে।

স্কটল্যান্ড বড় কোনো অঘটন ঘটিয়ে ফেললে বিশ্বকাপের পরবর্তী রাউন্ডের সমীকরণ ওলটপালট হয়ে যেতে পারে। তাই অজি আর ইংলিশরা থাকবে সাবধানী।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওয়ানডে সিরিজে থাকছেন না বাটলার, নতুন অধিনায়ক পেল ইংল্যান্ড
নারী বিশ্বকাপের সেরা একাদশে এক বাংলাদেশি
বিশ্বকাপ সেরার একাদশে জায়গা পেলেন জ্যোতি
মেসির মায়ামিকে বিশ্বকাপে আমন্ত্রণ জানাবে ফিফা